দেবীদ্বারে শিশু ফাহিমা হত্যাকান্ডে জড়িত ঘাতক পিতাসহ সকল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     এবিএম আতিকুর রহমান বাশার  সংবাদদাতা জানান ===
দেবীদ্বারে শিশু ফাহিমা হত্যাকারীদের ফাঁসীর দাবীতে এলাকার প্রতিবাদী জনতা মানববন্ধন করেছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের চাপানগর হাজারী বাড়ির সামনে ’এলাকার প্রতিবাদী জনতার ব্যানারে’ আয়োজিত মানববন্ধনে শত শত নারী-পুরুষ-শিশুসহ বিভিন্ন বয়সী জনতার উপস্থিতিতে জনসমাবেশে পরিনত হয়। এসময় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দু’পাশে শত শত যানবাহন আটকে দির্ঘ যানজটের সৃষ্টি হয়।
পৌর সভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হাজী মোঃ আব্দুল হাকিম হাজারীর সভাপতিত্বে এবং সাংবাদিক এ,আর, আহমেদ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন দেবীদ্বার উপজেলা সাধারন সম্পাদক এবিএম আতিকুর রহমান বাশার, এডভোকেট পারভীন হাজারী, সাংবাদিক রুহুল আমিন হাজারী, নারী নেত্রী আইরিন আক্তার, বিশিষ্ট ব্যবসায়ি মোঃ আবু তাহের হাজারী, ফাহিমার ঘাতক পিতা আমির হোসেন’র ছোট বোন পপি আক্তার, মোঃ রফিকুল ইসলাম রিপন হাজারী প্রমূখ।
বক্তারা বলেন, পিতার অসামাজিক কাজের দৃশ্য দেখে ফেলায় পিতা নামের কলঙ্ক ঘাতক আমির হোসেন একলক্ষ টাকার বিনিময়ে হত্যাকারী ভাড়া করে পরিকল্পিতভাবে ঠান্ডা মাথায় পাঁচ বছর বয়সী নিজের এক মাত্র কণ্যা ফাহিমাকে ছুরিকাঘাতে এবং শ^াসরোধে হত্যা করে। দেশব্যাপী আলোচিত এ লোমহর্ষক ও বর্বরোচিত ঘটনার অবতারনা সামাজিক অবক্ষয়ের বাস্তবতাই আজ সামনে চলে আসে। যেখানে সন্তানের একমাত্র নিরাপদ ও আশ্রয়স্থল পিতা- মাতা ! এ সত্যটা যেন মিথ্যে প্রমানীত হলো। আমাদের এ অবস্থা থেকে ঘুরে দাড়াতে হবে। মাদক, সন্ত্রাস, অশিক্ষা থেকে বেড়িয়ে উপযুক্ত শিক্ষা, সামাজিক ও মানবিক আচরণ শিক্ষার প্রসার ঘটাতে হবে। বক্তারা আরো বলেন, শিশু ফাহিমা হত্যায় জড়িত দেবীদ্বার পৌর এলাকার চাপানগর গ্রামের ভিক্টিম ফাহিমার পিতা ঘাতক ট্রাক্টর চালক মোঃ আমির হোসেন(২৫), ঘাতক মোঃ রেজাউল ইসলাম ইমন(২৪), মোঃ আবুল কালাম’র স্ত্রী আমিরের পরকীয়া প্রেমিকা মোসাঃ লাইলী আক্তার(৩০), ঘাতক মোঃ রবিউল ইসলাম(১৯), সিএনজি চালক ঘাতক মোঃ সোহেল রানা(৩০)’র সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডাদেশের দাবী জানান।
পরে হত্যাকারীদের ফাঁসীর দাবীতে এলাকাবাসী একটি বিক্ষোভ মিছিল নিয়ে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড় ও চাপানগর গ্রাম সহ বিভিন্ন এলাকা পরির্শন শেষে ঘাতকদের বাড়ির সামনে এসে শেষ হয়।
উল্লেখ্য গত ৭ নভেম্বর বিকেলে বাড়ির আঙ্গীনায় খেলতে যেয়ে নিখোঁজ হয় পাঁচ বছর বয়সী ফাহিমা। গত ১৪ নভেম্বর ভোরে নিজ বাড়ি থেকে প্রায় ৭ কিলোমিটার দূরে উপজেলার এলাহাবাদ ইউনিয়নের কাচিসাইর গ্রামের নজরুল ইসলাম মাষ্টারের বাড়ির সামনে ‘দেবীদ্বার-চান্দিনা’ সড়কের পাশের খাল সংলগ্ন একটি ব্রীজের গোড়া থেকে বাজারের ব্যাগে অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।
হত্যাকান্ডের রহস্য উদঘাটনে কুমিল্লা এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১ পিবিআই’র ছায়াতদন্ত ও ব্যাপক অনুসন্ধানে হত্যাকান্ডের মোটিভ ও হত্যাকারীদের সনাক্ত করে ভিক্টিম ফাহিমার ঘাতক পিতা সহ ৫জনকে গ্রেফতার করে র‌্যাব। পরে ১৭ নভেম্বর রাতে তাদের থানা পুলিশের নিকট হস্তান্তর করেন। পুলিশ গত ১৮ নভেম্বর কোর্ট হাজতে চালান করে।  সংবাদ প্রকাশঃ  ১৯-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email