সাপাহারে মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে নিহত-১

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ। ।    প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে মোটর সাইকেরের মুখোমুখী সংঘর্ষে এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে।
নিহত শাহাবুদ্দীন (৪০) উপজেলার কৈকুড়ী গ্রামের সবদার আলীর ছেলে। দুর্ঘটনাটি ঘটেছে (৫আগস্ট) বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সাপাহার-খঞ্জনপুর সড়কের তালকুড়া ব্রীজ মোড়ের অদুরে ।
এলাকাবাসী সুত্রে জানা গেছে ওই দিন সন্ধ্যায় শাহাবুদ্দীন মোটর সাইকেল যোগে উপজেলা সদর হতে বাড়ী ফিরছিলেন। ঘটনা স্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের সাথে তার মুখো-মুখী সংঘর্ষ ঘটে। এ সময় উভয় মোটর সাইকেল চালক গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন সঙ্গে সঙ্গে তাদের দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে আসে এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রাজশাহী যাওয়ার পথেই শাহবুদ্দীন মৃত্যু বরণ করলে রাতেই তার লোকজন স্থানীয় প্রশাসনকে অবগত না করে লাশ বাসায় নিয়ে আসে। (৬আগস্ট) বৃহস্পতিবার সকালে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। অপর মোটর সাইকেল চালক রাজিব হোসেন (২৭) বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। আহত রাজিব উপজেলার আশড়ন্দ গ্রামের তমিজ উদ্দীন এর ছেলে। এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই এর সাথে কথা হলে এ বিষয়ে তিনি কোন সংবাদ পাননি বলে জানান।  সংবাদ প্রকাশঃ  ০৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email