ব্রাহ্মণপাড়ায় সিএনজি উল্টে পানিতে, আহত-৩

সিটিভি  নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন   ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা) প্রতিনিধি ।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের চারিপাড়া গ্রামে একটি যাত্রীবাহী সিএনজি উল্টে পাশের খালে পড়ে গিয়ে তিনজন আহত হয়েছে। মঙ্গলবার বিকাল সারে চারটায় চারিপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ব্রাহ্মণপাড়া থেকে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা মিরপুরের উদ্দেশ্য ছেড়ে যায়। চারিপাড়া গ্রামে পৌঁছালে হঠাৎ করে সিএনজির সামনের চাকা ব্রেক ফেল করলে সাথে সাথে সিএনজি অটোরিকশাটি উল্টে পাশের খালে পড়ে যায়। তখন সিএনজিতে থাকা যাত্রীসহ তিনজন আহত হয়। সাথে সাথে এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে
নিয়ে আসে। আহতরা হলেন- চালক নাইঘর গ্রামের কালা মিয়া, আখাউড়া উপজেলার রানীঘার গ্রামের ইসমাইল মিয়ার ছেলে জুনায়েদ (৩৫) এবং তার স্ত্রী খাদিজা আক্তার(২৮)।
এ ঘটনায় থানার এসআই শেখ মফিজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ঘটনার সত্যতা পেয়েছেন বলে এ প্রতিনিধিকে জানান। ( ছবি ফাইল ফটো)

সংবাদ প্রকাশঃ  ১-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ