মুরাদনগরে একদিন আগেই ঈদের আনন্দ পেলো ১০০টি অসহায় পরিবার

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন শ্রীকাইল ইউনিয়নের সাহেদাগোপ গ্রামে আমেরিকান প্রবাসী নাছির আহম্মেদ ভূইয়া ও তার স্ত্রী ফেরদৌসী ভূইয়ার নিজস্ব অর্থায়নে অসহায় লোকেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার দুপুরে প্রবাসী নাছির আহম্মেদ ভূইয়ার নিজ বাড়ী সাহেদাগোপ গ্রামে প্রায় ১০০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী মধ্যে ছিলো একটি মুরগি, সেমাই, চাল, দুধ ও চিনি। ফলে পবিত্র ঈদুল আযহার একদিন আগেই ঈদের আনন্দ উপভোগ করলো ওই ১০০টি অসহায় পরিবারের লোকজন। খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহায়তা করেন, নাছির আহম্মেদ ভূইয়ার ছোট ভাই জালাল আহম্মেদ ভূইয়া, আমজাদ হোসেন ভূইয়া, ডাক্তার নজরুল, মেহেদী হাসান নিলয় প্রমুখ।
জানাযায়, করোনার প্রাদুর্ভাব শুরুর পর থেকে এ পর্যন্ত বেশ কয়েক বার এলাকার অসহায় লোকদের মাঝে প্রবাসী নাছির আহম্মেদ ভূইয়ার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৩১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email