নারায়ণগঞ্জে বোমা হামলার দুর্ধর্ষ জেএমবি জিয়ারুল গ্রেপ্তার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের বোমা হামলার অন্যতম দুর্র্ধষ জেএমবি সদস্য জিয়ারুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোর রাতে টাঙ্গাইলের কালিহাতী তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত জেএমবি সদস্য উপজেলার বল্লা গ্রামের মৃত সুলতানের ছেলে জিয়ারুল ইসলাম ওরফে ওবায়দা (৩৭)।
নারায়ণগঞ্জের ফতুল্লা থানার ওয়ারেন্টের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সে ২০০৫ সাল থেকে জেল খেটে কিছু দিন আগে বের হয়ে আসে।
কালিহাতী থানার ওসি হাসান আল মামুন ইসলাম বলেন, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে বোমা হামলার অন্যতম দুর্ধর্ষ জেএমবি সদস্য জিয়ারুলকে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার শেষ রাতে বল্লা পূর্বপাড়ার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বোমা ও বিস্ফোরক আইনে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৩১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email