দাউদকান্দিতে স্বেচ্ছাসেবলীগের সভাপতির নেতৃত্ব ছাত্রলীগের ওপর হামলা থানায় মামলা ! 

সিটিভি নিউজ।।    কুমিল্লা প্রতিনিধি জানান ====
দাউদকান্দি  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার শাহজাহানের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগে সন্ত্রাসী হামলা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার দিবাগত রাতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন বাদী হয় দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শাহজাহান খন্দকার দাউদকান্দি উপজেলা যুবলীগের “বহিষ্কৃত আহ্বায়ক ও  হত্যা, অবৈধ অস্ত্র ও বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সংশ্লিষ্টতায় তার  বিরুদ্ধে থানায় ১১টি মামলা রয়েছে।
পুলিশ ও ছাত্রলীগের সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে একই স্থানে উপজেলা ছাত্রলীগ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভা আহবান করে। এর ফলে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। উভয় পক্ষের মধ্যে সংঘশের আংশকায় মডেল থানা পুলিশ ছাত্রলীগকে ২-৩টা আর স্বেচ্ছাসেবক লীগকে ৪টা থেকে ৬টা পর্যন্ত সময় বেধেঁ দিয়ে সমাবেশ করা অনুমতি দেওয়া হয়। ছাত্রলীগ সমাবেশ শেষ করে  আসার সময় স্বেচ্ছাসেবক লীগ  সভাপতি নেতৃত্বে পুলিশের সামনে হামলা চালায়।
 এ সময় দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো জুয়েল রানা,  মডেল থানার ওসি মোঃ নজরুল ইসলাম নেতৃত্বে তা নিয়ন্ত্রণে আনা হয়। এ সময় পুলিশও আহত হয়। হামলার সময় (ঢাকা মেট্রো -চ ১৫২১৫০) মাইক্রোবাস থেকে উদ্ধারকৃত দেশীয় অস্ত্র ২৭টি লোহার পাইপ, রড, দাঁড়ালো অন্যান্য দেশীয় অস্ত্র আটক করেছেন দাউদকান্দি মডেল থানা পুলিশ।
ছাত্রলীগের উপর হামলার প্রতিবাদে দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন বাদী হয়ে, খন্দকার শাহজাহানকে প্রধান আসামি করে মোট ২১ জনের নামে এবং অজ্ঞাত ১০/১২ জনের নামে দাউদকান্দি মডেল থানায় মামলাটি দায়ের করেছেন।
এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. নাসির উদ্দীনের সাথে আলাপকালে তিনি বলেন, গত শুক্রবার মামলা বিষয়ে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম বলেন, এই ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে, উক্ত ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
দাউদকান্দি  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার শাহজাহানের মুটো ফোনে আলাপের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।
মামলা বিষয়ে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম বলেন, এই ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে, উক্ত ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ