কুমিল্লার বুড়িচংয়ে ঈদ উপলক্ষে খাদ্যশস্য পেয়ে খুশি হতদরিদ্ররা

সিটিভি নিউজ।।  আবুল খায়ের  কুমিল্লা ব্যুরো   —====
কুমিল্লার বুড়িচংয়ে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে খাদ্যশস্য পেয়ে খুশি হতদরিদ্র পরিবারের সদস্যরা। বুধবার বিকেলে জেলা ত্রান ও পুনর্বাসন বিভাগের উদ্যোগে উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদে ৭৬০জন দরিদ্র পরিবারের সদস্যকে খাদ্যশস্য প্রদান করা হয়। জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা মনিরুল হক এ বিতরণ কার্যক্রম মনিটরিং এবং পরিদর্শন করেন। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মুরাদ এবং রাজাপুর ইউপি চেয়ারম্যান মো: মোস্তফা উপস্থিত ছিলেন।
জানা যায়, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জেলার অতি দরিদ্র পরিবারগুলোকে ভিজিএফ খাদ্যশস্য সহায়তা প্রকল্পের আওতায় বুড়িচং উপজেলায় ৭৬৭৬জন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যশস্য বিতরণ করা হয়। এরই অংশ হিসেবে রাজাপুর ইউনিয়নের ৭৬০ জন হতদরিদ্রের মাঝে ১০কেজি করে চাল বিতরণ করা হয়। এ ছাড়া বুধবার দিনভর জেলার ১৭ উপজেলা এবং ৮ টি পৌরসভা এলাকায় এ খাদ্যশস্য বিতরণ করার মধ্য দিয়ে এ প্রকল্পের কাজ সম্পন্ন করা হয়।
জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা মনিরুল হক বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জেলার দুই লক্ষাধিক পরিবারের মাঝে সরকারের দেয়া এ খাদ্যশস্য বিতরণ করা হয়। বুধবার দিনভর বিতরণের মধ্যদিয়ে জেলার ১৭ উপজেলা এবং ৮টি পৌরসভা এলাকায় বিতরণ কাজ সম্পন্ন করা হয়। তিনি বলেন, জেলা প্রশাসকের সার্বিক তত্তাবধানে আমরা ভিজিএফের এ চাল বিতরণ কার্যক্রম সুষ্ঠূ এবং সুশৃংখল ভাবে সম্পন্ন করতে সক্ষম হয়েছি।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ