নারায়ণগঞ্জে করোনায় আরও ৪ জনের মৃত্যু : আক্রান্ত ২২৪

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুইজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন, একজন সদর ও একজন বন্দরের বাসিন্দা ছিলেন।
এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ২৮৭ জনে। এয়াড়া গত ২৪ ঘন্টায় জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৪২ জনের। এতে আক্রান্ত হয়েছে ২২৪ জন। এতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২২ হাজার ৪৪২ জন। তবে এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৮ হাজার ৫৮৯ জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৪৬ হাজার ৫৮৫ জনের। বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৩৬ জন ও আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৯৭৯ জন, সদরে মারা গেছেন ৫১ জন ও আক্রান্ত হয়েছে ৪ হাজার ৬৪৬ জন, বন্দর উপজেলায় মারা গেছেন ২৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ১১৯ জন, রূপগঞ্জ উপজেলায় মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮১৫ জন, সোনারগাঁ উপজেলায় মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৫৫ জন এবং আড়াইহাজার উপজেলায় মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫২৮ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ