মুরাদনগরে গ্যাস ক্ষেত্রের ঝুকিপূর্ণ এরিয়া থেকে অবৈধ ড্রেজার দিয়ে মাটি উত্তোলন:ভ্রাম্যমাণ আদালতে ২টি মেশিন জব্দ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

ক্যাপশন: সোমবার বিকেলে কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের বড়িয়াকুড়ি এলাকা থেকে অবৈধভাবে কৃষি জমি থেকে মাটি উত্তোলনের অভিযোগে ২টি ড্রেজার মেশিন জব্দ করা হয়।

সিটিভি নিউজ।।       মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের বাখরাবাদ গ্যাস ক্ষেত্র এলাকার ঝুকিপূর্ণ এরিয়া থেকে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে মাটি উত্তোলনের অভিযোগে ২টি মেশিন জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।
সোমবার বিকেলে উপজেলার জাহাপুর ইউনিয়নের বড়িয়াকুড়ি এলাকায় অভিযান চালিয়ে মেশিন দু’টি জব্দ করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল।
জানা যায়, উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা গ্রামের দেলোয়ার হোসেন ও বিল্লাল হোসেন বাখরাবাদ গ্যাস ক্ষেত্র ও বড়িয়াকুড়ি গ্যাস ক্ষেত্রের মাঝামাঝি ঝুকিপূর্ণ এরিয়ার বড়িয়াকুড়ি বিলের কৃষি জমি থেকে অবৈধ ড্রেজার দিয়ে বেশ কিছুদিন যাবৎ মাটি উত্তোলন করে আসছিলো। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সোমবার বিকেলে ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। অভিযান চলাকালীন সময় পরিচয় গোপন রেখে ড্রেজার মেশিন মালিক দেলোয়ার হোসেন ও বিল্লাল হোসেন ঘটনাস্থল থেকে সটকে পরেন। পরে সেখানে থাকা ২টি ড্রেজার মেশিন জব্দ করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মুরাদনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল বলেন, মুরাদনগরের স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ মহোদয় ও উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ স্যারের নির্দেশনায় উপজেলার সকল ইউনিয়নে নিয়মিত অবৈধ ড্রেজারের উপরে অভিযান চলছে। তিনি আরো বলেন অবৈধ ড্রেজারের বিষয়ে শুন্য সহনশীলতা নীতি প্রয়োগ করা হবে।

সংবাদ প্রকাশঃ  ২৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email