কুমিল্লার হোমনায় হর্ন বাজানো নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা, আসামি ৩৫০

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।      নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লার হোমনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় সাড়ে তিনশ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় এক ইউপি সদস্যসহ দু’পক্ষের আটজনকে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার (৮ আগস্ট) হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা (ওসি) আবুল কায়েস আকন্দ এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, গতকাল (৭ আগস্ট) সংঘর্ষের ঘটনায় রাত সাড়ে ১২টার দিকে কাশিপুর গ্রামের জাকির হোসেনে ছেলে কামরুল হাসান বাদী হয়ে ওমরাবাদ গ্রামের ২৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫০ জনের বিরুদ্ধে মামলা করেন। অন্যদিকে, ওমরাবাদ গ্রামের আবদুল বারেকের ছেলে আক্তার হোসেন বাদী হয়ে কাশিপুর গ্রামের ৩০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫০ জনের বিরুদ্ধে মামলা করেন।
তিনি আরও বলেন, এ ঘটনায় ওমরাবাদ ও কাশিপুর গ্রামে অভিযান চালিয়ে এক ইউপি সদস্যসহ দুপক্ষের আটজনকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, গত(৬ আগস্ট) বিকেলে সিএনজিচালিত অটোরিকশার হর্ন বাজানোকে কেন্দ্র করে ওমরাবাদ গ্রামের সাব্বির হোসেনের সঙ্গে কাশিপুর গ্রামের আনোয়ার হোসেনের বাগবিতণ্ডা হয়। সন্ধ্যার দিকে আনোয়ার হোসেন লোকজন নিয়ে সাব্বিরকে মারধর করেন। বিষয়টি জেনে গতকাল (৭ আগস্ট) দুপক্ষের লোকজন কাশিপুর বাজারে দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় বেশ কয়েকটি দোকান ভাঙচুর করা হয়। এতে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হন। বাজানো নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা, আসামি ৩৫০।
কুমিল্লার হোমনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় সাড়ে তিনশ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় এক ইউপি সদস্যসহ দু’পক্ষের আটজনকে গ্রেফতার করেছে পুলিশ।
তিনি বলেন,গতকাল (৭ আগস্ট) সংঘর্ষের ঘটনায় রাত সাড়ে ১২টার দিকে কাশিপুর গ্রামের জাকির হোসেনে ছেলে কামরুল হাসান বাদী হয়ে ওমরাবাদ গ্রামের ২৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫০ জনের বিরুদ্ধে মামলা করেন। অন্যদিকে,ওমরাবাদ গ্রামের আবদুল বারেকের ছেলে আক্তার হোসেন বাদী হয়ে কাশিপুর গ্রামের ৩০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫০ জনের বিরুদ্ধে মামলা করেন।
তিনি আরও বলেন, এ ঘটনায় ওমরাবাদ ও কাশিপুর গ্রামে অভিযান চালিয়ে এক ইউপি সদস্যসহ দুপক্ষের আটজনকে গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য,গত (৬ আগস্ট) বিকেলে সিএনজিচালিত অটোরিকশার হর্ন বাজানোকে কেন্দ্র করে ওমরাবাদ গ্রামের সাব্বির হোসেনের সঙ্গে কাশিপুর গ্রামের আনোয়ার হোসেনের বাগবিতণ্ডা হয়। সন্ধ্যার দিকে আনোয়ার হোসেন লোকজন নিয়ে সাব্বিরকে মারধর করেন। বিষয়টি জেনে গতকাল(৭ আগস্ট) দুপক্ষের লোকজন কাশিপুর বাজারে দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় বেশ কয়েকটি দোকান ভাঙচুর করা হয়। এতে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হন।সংবাদ প্রকাশঃ  ০৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email