নাঙ্গলকোটে ফোন করলেই ‘লোটাস কামাল অক্সিজেন ব্যাংক’র বিনামূল্যে ফ্রী অক্সিজেন সেবা দিচ্ছে ছাত্রলীগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   আব্দুর রহিম বাবলু :- সংবাদদাতা জানান ====
কুমিল্লার নাঙ্গলকোটে ‘লোটাস কামাল অক্সিজেন ব্যাংক’র  হটলাইনে ফোন করলেই বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান করছেন উপজেলা ছাত্রলীগ।
মহামারীর এই সময়ে করোনা আক্রান্ত রোগীর পাশাপাশি শ্বাসকষ্টসহ অন্যান্য রোগীরও অক্সিজেনের প্রয়োজন হচ্ছে। তবে অক্সিজেন মজুত করা ও এর মূল্য বেশি হওয়ায় অনেকেই তাৎক্ষণিকভাবে অক্সিজেন পাচ্ছেন না। এই সমস্যা থেকে উত্তরণের জন্য নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ উদ্যোগ নিয়ে গত ৩১ জুলাই অর্থমন্ত্রী আহম মুস্তফা কামাল এমপির নামে ‘লোটাস কামাল অক্সিজেন ব্যাংক’ উদ্বোধন করেন।
নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা ‘লোটাস কামাল অক্সিজেন ব্যাংক’র পক্ষ থেকে ৫ দিনে ১০ জনকে বিনামূল্যে অক্সিজেন সেবা প্রধান করেন।
এ সম্পর্কে জানতে চাইলে নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন বলেন,
 করোনা শুরু থেকেই আমরা নাঙ্গলকোটের অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি। বর্তমানে নাঙ্গলকোটে করোনা রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় অসহায় ও জরুরি রোগীদের জন্য   বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণের ‘লোটাস কামাল অক্সিজেন ব্যাংক’ উদ্ভোধন করি।সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email