বুড়িচংয়ে  হাত-পা বেঁধে গলা কাটা অটোরিকশা চালকে হত্যা 

সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন    ব্রাক্ষণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি।।
মঙ্গলবার সকালে  কুমিল্লা বুড়িচং উপজেলার নানুয়ার বাজার এলাকায় গোমতী নদীর প্রতিরক্ষা বাঁধের নীচ থেকে  গলা কাটা সাকিব কাজী(১৮) নামের  অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
 পুলিশ ও  নিহতের পিতা জানায় মঙ্গলবার  সকাল ৯ টায় জেলার  বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন এর  নানুয়ার বাজারের দক্ষিণে ইন্দবতী এলাকার গোমতী নদীর প্রতিরক্ষা বাঁধের নীচ থেকে এক যুবকের হাত পা মুখ বাধা এবং গলা কাটা  এক যুবকের  লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয় । খবর পেয়ে বুড়িচং থানা পুলিশ ঘটনারস্থলে  এসে লাশটি উদ্ধার করে।খবর পেয়ে ঘটনারস্থল পরিদর্শন করেন,কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)সোহান সরকার।
বিষয়টি নিশ্চিত করেছে বুড়িচং থানার তদন্ত ওসি মাসুদুল  আলম ও উপ পরিদর্শক (এস আই) বিনোদ দস্তগীর।
জানা যায়,সকালে গোমতী বাঁধের সাথে বিলের কিনারায় লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।  যুবকের হাত পা মুখ  বাঁধা ছিল। গলা ও হাত কাটা থাকলে শরীর থেকে আলাদা হয়নি।পরবর্তীতে লাশের পরিচয় মিলে। নিহত সাকিব কাজী একজন ব্যাটারিচালিত অটো রিক্সা চালক। তারা বাবা বিল্লাল হোসেন কাজী জানান, ৫ বছর ধরে কুমিল্লা ধর্মপুর কলেজ রোড় দৌলত পুর এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছে। এখানে বসবাস করেই বাবা এবং ছেলে আটো রিক্সা চালিয়ে সংসার চালাতেন। বিল্লাল হোসেন কাজীর দুই  ছেলে  ১ মেয়ে এর মধ্যে সাকিব কাজী তার বড় সন্তান ছিল।  ২ আগষ্ট সোমবার বিকেল ৪ টায় পুনরায়  অটোরিকশা নিয়ে বাসা থেকে বের হয়ে যায়। কিন্তু রাতে আর ফিরে আসেনি।
রাত ১০ টা পর্যন্ত বাসায় ফিরে না আসায় সাকিব কাজীর বন্ধু ফরহাদ হোসেন এর মাধ্যমে জানতে পারে সে একটি রিজার্ভ ভাড়া নিয়ে কুমিল্লা শহরের অদূরে পাল পাড়ায় এলাকায় আছে। এর কিছু ক্ষন পর ফরহাদ বিল্লাল হোসেন এর কথায় আবার ফোন দিলে সাকিব কাজী জানায় পালপাড়া থেকে একঘন্টা দূরে আছে। পর্বতীতে ফোন করলে ফোন বন্ধ পাওয়া যায়। সারা রাতা সবাই মিলে বিভিন্ন স্থানে খোজা খোজি করে কোথাও সন্ধ্যান পায়নি। পরে মঙ্গলবার সকালে বুড়িচং উপজেলার নানুয়ার বাজার এলাকায় এসে সনাক্ত করেন এটিয়ে তার সাকিব কাজী।
এদি বিল্লাল হোসেন কাজী বলেন আমার ছেলে সাকিব কাজী কে ডাকা দল রিজার্ভ ভাড়া নিয়ে এই এলাকায় এনে হাত পা মুখ বেধে গলা কেটে জবাই করে হত্যা শেষে অটোরিকশা টি নিয়ে গেছে।
আমি প্রশাসনের কাছে আমার ছেলের বিচার চাই। আমার ছেলে আমার কাছে বন্ধুর মতো ছিলো। আমাদের নিজ বাড়ী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার দড়িয়াকান্দি গ্রামে।
বুড়িচং থানার উপ পরিদর্শক (এস আই) বিনোদ দস্তগীর জানান, এটি পরিকল্পিত হত্যকাণ্ড। হাত পা বেঁধে রগ ও গলাকেটে তার মৃত্যু নিশ্চিত করে গোমতী  নদীর প্রতিরক্ষা বাঁধের  ডুবার পানিতে লাশ ফেলে চলে যায়।
লাশের পরিচয় শনাক্ত হয়েছে, তদন্ত করে হত্যাকাণ্ডের রহস্য বের করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।
খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শনে ছুটে আসেন কুমিল্লা সদর সার্কেল ও অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার। তিনি বলেন লাশের পরিচয় পাওয়া গেছে। নিহত সাকিব কাজী পেশায় একজন অটোরিকশা চালক। এবিষয়ে বুড়িচং থানায় নিহতের পিতা বিল্লাল কাজী বাদী হয়ে হত্যা রুজু করার প্রক্রিয়াধীন। তবে এ হত্যা কান্ডের রহস্য উদঘাটনে পুলিশী তদন্ত অবহৃত রয়েছে।সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ