চৌদ্দগ্রামে এনাম ফাউন্ডেশনের ফ্রি অক্সিজেন সিলিন্ডার প্রদান

সিটিভি নিউজ।। মোঃ বেলাল হোসাইন  সংবাদদাতা জানান =    ঃ চৌদ্দগ্রামে শ্বাসকষ্ট ও করোনায় আক্রান্ত রোগীদের জন্য ৮টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন বাংলাদেশী বংশোদ্ভুত যুক্তরাষ্ট্রের নাগরিক কাজী এনাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কাজী এনামুল হক। তিনি পৌর এলাকার রামরায় গ্রামের কাজী আবদুর রাজ্জাকের পুত্র। বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইউর্কের ব্রুকলিন শহরে বসবাস করেন। মুঠোফোনে তিনি জানান, বর্তমানে চৌদ্দগ্রামে প্রতিদিন করোনায় আক্রান্ত ও শ^াসকষ্ট রোগীদের সংখ্যা বেড়েই চলছে। সরকারের পাশাপাশি বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থাগুলো অক্সিজেন সিলিন্ডার নিয়ে অসহায় রোগীদের পাশে দাঁড়িয়েছে। তাদের এ মহতী কাজের অংশীদার হিসেবে আমি চৌদ্দগ্রামের স্বপ্ন পূরণ ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থাকে ৮টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছি।
স্বপ্ন পূরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ মোশাররফ হোসেন বলেন, প্রবাসী রেমিটেন্সযোদ্ধা কাজী এনামুল হকের পক্ষ থেকে ৮ টি অক্সিজেন সিলিন্ডার পেয়ে আমাদের কাজের উৎসাহ আরও বেড়েছে।
চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমান জানান, কাজী এনাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কাজী এনামুল হক দেশে গত বছর প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পরে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের নমুনা সংগ্রহের সুবিধার্থে একটি ঘর করে দিয়েছে। তিনি যুক্তরাষ্ট্রে বসবাস করেও দেশের প্রতি তার এ ভালোবাসা আমাদেরকে আরও উৎসাহ জোগাবে।

সংবাদ প্রকাশঃ  ০৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ