নওগাঁয় ইয়াবা সহ আটকের ঘটনা সুষ্ঠ তদন্ত’র দাবিতে মানববন্ধন

সিটিভি নিউজ।।     মো.আককাস আলী, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুর প্রেসক্লাবের সদস্য দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি সুইট হোসেনের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে সর্বস্তরের সাংবাদিকেরা। আজ রবিবার দুপুরে নওগাঁ কোর্ট চত্ত্বর প্রাঙ্গনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন, নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক। ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক এম আর রকি, মাহমুদুন নবী বেলাল, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শহীদ হাসান সিদ্দিকী স্বপন, সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদ, ডিবিসি টিভি’র প্রতিনিধি এ.কে. সাজু। আরো বক্তব্য রাখেন, আটককৃত সাংবাদিক সুইট হোসেন বন্ধু মোসাব্বির হোসেন সাগর, সুইট হোসেন এর স্ত্রী ও তার পিতা।

বক্তারা বলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় থেকে গত ৮ই জুলাই বুধবার সন্ধ্যা ৮.৩০ মিনিটের সময় দৈনিক স্বাধীন সংবাদ, দেশের কণ্ঠ ও তরঙ্গ নিউজ ২৪.কম এর সাংবাদিক সুইটকে মহাদেবপুর থানা ও নওহাটামোড় পুলিশ ফাঁড়ির পুলিশ প্রথমে সাংবাদিক সুইট হোসেনের দেহ তল্লাশি করেন কিছু না পেয়ে পাশে থাকা সুইট হোসেনের মটরসাইকেল তল্লাশি করে সিটের সামান্য নিচে থেকে ৪৪ পিচ ইয়াবা উদ্ধার করে সুইটকে আটক দেখানো হয়। বক্তারা আরও বলেন সুইট হোসেনকে জন সম্মুখে আটক করার পরও এজাহারে উল্লেখ করা হয়েছে দৌড়ে পালানোর সময় তাকে ধাওয়া করে আটক করা হয়েছে। একারনেই স্থানীয় বাসিন্দা ও আমাদের মনকে প্রশ্নবৃদ্ধ করে জানিয়ে বক্তারা বলেন, সুস্পষ্ট তদন্ত জড়িতদের আইনের আওতায় আনার জন্য মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর মাধ্যমে তদন্ত দাবী তুলে ধরেন বক্তারা।

সংবাদ প্রকাশঃ  ১৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ