কুমিল্লার চান্দিনায় মামলার ১২ ঘন্টার মধ্যেই চোরাই মালসহ ২ চোর গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার চান্দিনায় মামলা দায়ের করার ১২ ঘন্টার মধ্যেই চোরাই মালাসহ দুই চোর কে গ্রেফতার করে চান্দিনা থানা পুলিশ। সোমবার (৫ জুলাই) চান্দিনা বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- চান্দিনা পৌরসভার বেলাশ্বর গ্রামের মো. নুরুল হকের ছেলে ইলিয়াছ ইনু (২২) ও মহারং গ্রামের শাহজাহান মিয়ার ছেলে মো. ইমন হোসেন (১৭)।
চান্দিনা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) নোমান হোসেন জানান, বেলাশ্বর গ্রামের মো. আবদুর রশিদের বসত ঘরে চুরির ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করলে ১২ ঘন্টার মধ্যে আমরা চোরদের শনাক্ত করে গ্রেফতার করি। তাদের কাছ থেকে চুরি হওয়া ৪টি মোবাইল ফোন, ১টি এলইডি টিভি সহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে।
চান্দিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, বসত ঘরে চুরির অভিযোগ এনে বেলাশ্বর গ্রামের মো. আবদুর রশিদ একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলায় আমরা চোরাই মালসহ চোরদের গ্রেফতার করতে সক্ষম হই। সোমবার (৫ জুলাই) বিকেলে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেছি।সংবাদ প্রকাশঃ  ০৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email