কুমিল্লার তিতাসের সাপের কামড়ে ৫ম শ্রেনীর ছাত্রের মৃত্যু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার তিতাস উপজেলার কলাকান্দি গ্রামে বিষধর সাপের কামড়ে নিরব নামে ৫ম শ্রেনীতে পড়ুয়া ১২ বছরের ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটে।
তাহার পিতা মো. রাসেল মিয়া জানান গতকাল দুপুর ২টায় বাড়ি টিউবলে গোছল করতে গেলে হঠাৎ চিৎকার শুনে  দৌড়ে তাহার কাছে গেলে বলে বাবা আমার হাত থেকে পেন্টা পাশে পরে গেলে  নিচ থেকে তুলতে গেলে আমার হাতে কিসে যেন কামড় দিছে। এই কথা শুনে দ্রুত গামছা দিয়ে তাহার হাতটা বাঁধি। আমাদের কাছে মনে হয়েছে সাপে কামড় দিছে।
এরপর পাশের গ্রামের ওঝা দিয়ে তাকে ঝার ফুক করার পর তাহার হাতের বাধন খুলে দেওয়া হয়। তারপর থেকে আস্তে আস্তে তাহার অবনতি শুরু হলে মাথাভাঙ্গা দরবেশ স্যারে এখানে নিয়ে এলে প্রথমে একটি পান পরা খায়ানো হয় এর পর আরেকটি পান পরা খাওয়াতে গেলে সে মৃত্যুর কোলে ডলে পরে এবং সাথে সাথে  তাকে হোমনা উপজেলা স্বাষ্হ্য কমপ্লেক্সে রাত ৮টার দিকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
এই বিষয়ে উপজেলা স্বাষ্হ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. ইব্রাহিম খলিল বলেন শিশুটিকে বিষধর সাপে কামড় দিছে, শিশুটির লোকজন শিশুটিকে হাসপালে নিয়ে এলে তাহার ইসিজি ও অন্যান্য পরিক্ষা নিরিক্ষা করার পর দেখা গেলো শিশুটি আর বেঁচে নেই।সংবাদ প্রকাশঃ  ২৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email