আড়াইহাজারে আ’লীগ নেতার বিরুদ্ধে বিদ্যুৎ চুরির অভিযোগ সংযোগ বিচ্ছিন্ন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় আওয়ামীলীগ নেতা ও মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী এবং ইউপি সদস্যের গরুর খামারের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ।
পল্লী বিদ্যুৎ সুত্রে জানা গেছে, আড়াইহাজার উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের ছোট ফাউসা গ্রামের উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা রহমানের স্বামী সাইফুর রহমানের মালিকানাধীন অটোরিকসা চার্জের গ্যারেজে র্দীর্ঘ দিন ধরে অবৈব ভাবে বিদ্যুৎ চুরি করে আসছে। বিদ্যুৎ চুরি করে আওয়ামীলীগ নেতার এই গ্যারেজে অটো ও ইজিবাইক চার্জ দেওয়া হতো।
বিদ্যুৎ চুরির বিষয়টি জানতে পেরে শনিবার (২৬ জুন) ১২টার দিকে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ ওই গ্যারেজে অভিযান চালান। এতে ঘটনা সত্যতা পেয়ে সংযোগটি বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এই সময় ডিজিএম সৈয়দা ফারজানা ইয়াসমিনসহ অন্যরা উপস্থিত ছিলেন। অপরদিকে একই ইউনিয়নের উজান গোপিন্দীতে স্থানীয় ইউপি সদস্য বেদন মিয়ার গরুর খামারের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email