ঝিনাইদহে ইয়ামাহা রাইডার্স ক্লাব ও এসিআই মটরসের উদ্যেগে মাস্ক বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

 সিটিভি নিউজ।। মানিক ঘোষ     ঝিনাইদহ প্রতিনিধি-  জানান =========সময়ের সাথে বদলাই, সচেতন হই, মাস্ক ব্যবহার করি” এই স্লোগান কে সামনে রেখে, সোমবার ইয়ামাহা রাইডার্স ক্লাব ঝিনাইদহের উদ্যোগে এবং এ সি আই মটরসের সার্বিক সহযোগিতায় ক্লাবের সদস্যরা চুয়াডাঙ্গা বাস স্ট্যান্ড এলাকায় মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেন। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, ইয়ামাহা এর টেরিটরি ম্যানেজার তানভীর সজীব ও তামীম সেন্টারের এসিটেন্ট জেনারেল ম্যানেজার মাবুদ হাসান সবুজ এবং ইয়ামাহা রাইডার্স ক্লাবের অন্যান্য সদস্যরা।
এ ইয়ামাহা রাইডার্স টেরিটরি ম্যানেজার তানভীর বলেন, “ইয়ামাহা রাইডার্স ক্লাব সবসময় সামাজিক সচেতনতামূলক কাজের সাথে লিপ্ত থাকে। আমরা চাই আমাদের এই ক্লাবটির মত সবাই এগিয়ে আসুন সামাজিক কর্মকান্ডে। করোনা মহামারি ওভারকাম করতে আমাদের দরকার জনসচেতনতা, দরকার মাস্কের প্রয়োজনীয়তা মানুষ কে বোঝানো ও এর ব্যবহার নিশ্চিত করতেই আমাদের এই কর্মসূচি।

সংবাদ প্রকাশঃ  ১৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email