উপহার হিসেবে বই সবসময় ই সেরা – আবদুল আউয়াল 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। আবদুল আউয়াল    কুমিল্লা প্রতিনিধি  জানান ===
“বই পড়ে কেউ দেউলিয়া হয় না, বই মানুষের উৎকৃষ্ট বন্ধু” একটি ভালো বই মানুষের চিন্তা, চেতনাকে আমূল বদলে ফেলতে পারে। তার সুপ্ত মানবিক সুকোমল বৃত্তিগুলো বিকশিত করে তাকে গড়ে তুলতে পারে দায়িত্ববান, দেশপ্রেমিক, পরোপকারী ও বুদ্ধিদীপ্ত নাগরিক।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার ধনুয়াখলা মুয়াল্লিমুল হুজ্জাজ হাফিজিয়া মাদরাসার প্রধান শিক্ষক হাফেজ তামীম আহমাদ তার লেখা ” সহজ তাজবীদ শিক্ষা “বইটি  উপহার দেয়ার সময় চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আবদুল আউয়াল সরকার এসব কথা বলেন।
শিক্ষক হিসাবে হাজারো ব্যস্ততার মাঝেও সামান্য অবসর পেলেই আবদুল আউয়াল বই কে আপন সঙ্গী করে নেন।
গত শুক্রবার (১০ জুলাই) কুমিল্লা ইমেজিং সেন্টার ( সিটি স্ক্যান সেন্টার) ঝাউতলা, কুমিল্লায় প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও কুমিল্লা আইএইচটি এন্ড ম্যাটস এর শিক্ষক মোঃ আবদুল আউয়াল সরকারের  হাতে কিছু বই উপহার দেন হাফেজ তামীম আহমেদ।
এ সময় উপস্থিত ছিলেন,কুমিল্লা ইমেজিং সেন্টারের ম্যানেজার শেখ মোঃআবিদুল হক, অফিস সহকারী মোঃ ফয়সাল আহমেদসহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
এসব বিষয়ে কথা বলতে চাইলে চিচিৎসা প্রযুক্তিবিদ মোঃআবদুল আউয়াল সরকার বলেন,বই উপহার দেওয়া পবিত্র কাজ গুলোর মধ্যে অন্যতম।আমার আত্বীয়স্বজন, বাসার ছোট – বড় সবার জন্য চেষ্টা করি বই কিনতে। অন্য কিছু উপহার দেওয়ার চেয়ে আমার কাছে বই উপহার দেওয়াটাকেই বেশী সুন্দর ও স্মার্ট মনে হয়। কেননা বই হচ্ছে সেরা উপহার।সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email