তিতাসে বিএনপিকে অশ্রুসিক্ত  বিদায় জানালেন মেহেদী হাসান সেলিম ভূইয়া

সিটিভি নিউজ।।   হালিম সৈকত,  কুমিল্লা।।  সংবাদদাতা জানান ===কুমিল্লা জেলার তিতাস উপজেলা  বিএনপির সহ সভাপতি মেহেদী হাসান সেলিম ভূইয়া  বিএনপির সকল কর্মকান্ড থেকে পদত্যাগ   করেছেন। ৯ জুলাই ২০২০ খ্রি. সকাল ১০ টায় তার নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এই পদত্যাগের ঘোষণা দেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি স্বেচ্ছায়,  স্বজ্ঞানে সম্পূর্ণ ব্যক্তিগত ও পারিবারিক  কারণে বিএনপির সকল পদ থেকে বিদায় নিলাম। আমি আমার পরিবারকে সময় দেবার জন্যই  পদত্যাগ করেছি।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কারো চাপে কিংবা হুমকি ধমকিতে নয়, নিজের ব্যক্তিগত ইচ্ছায়  পদত্যাগ করেছি। তবে রাজনীতিতে শেষ বলতে কিছু নেই। ভবিষ্যতে যদি আমার পরিবার আমাকে সুযোগ ও অনুমতি দেয় তাহলে আবার রাজনীতিতে ফিরে আসব।  তবে আমি সামাজিক কর্মকান্ডে সব সময় আগের মতই সক্রিয় থাকব  ।  লিখিত বক্তব্য পাঠের সময় তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন।
তবে জানা যায় তিনি এখনও সভাপতি কিংবা সাধারণ সম্পাদকের নিকট পদত্যাগ পত্র জমা দেন নি।
এই বিষয়ে তিতাস উপজেলা বিএনপির সভাপতি মোঃ সালাহ্উদ্দিন সরকার বলেন, রাজনীতিতে প্লাস মাইনাস হবেই। বিএনপির মত বড় দলে দু একজন নেতা চলে গেলে বিএনপি’র  তেমন কোন ক্ষতি হবে না। তবে আমরা এখনও কোন পদত্যাগ পত্র পাইনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ও লোকমুখে পদত্যাগের কথা শুনেছি।
উল্লেখ্য এই পদত্যাগের মাধ্যমে বিএনপি’র সাথে  দীর্ঘ ২০ বছরের রাজনৈতিক সম্পর্কের অবসান ঘটালেন মেহেদী হাসান সেলিম ভূইয়া।সংবাদ প্রকাশঃ  ০৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ