গাঁজা, ইয়াবাসহ তিনজন আটক ব্রাহ্মণপাড়ায় মার্চ মাসে ৭০ জন গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মোঃ আনোয়ারুল ইসলাম, ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ॥
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মার্চ মাসে অভিযানে চালিয়ে মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলায় ৭০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়াও গত এক মাসে গাঁজা, ইয়াবা, ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।
ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আপ্পেলা রাজু নাহা বলেন, থানার বিভিন্ন এলাকায় গত এক মাসে অভিযান চালিয়ে গাঁজা, ইয়াবা, ফেন্সিডিলসহ ৪২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত পলাতক আসামী ৫ জন এবং বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এক মাসে ৪২টি মাদক মামলায় ১০৩ কেজি ২শ গ্রাম গাঁজা, ৯৩ বোতল ফেন্সিডিল ও ২৩৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।
এদিকে গত বুধবার (৩১ মার্চ) রাতে ব্রাহ্মণপাড়া থানার এসআই মো. মনিরুল ইসলাম চৌধুরী ও এসআই মো. শফিকুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার শশীদল ও বড়ধুশিয়া এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করেন। এ সময় শশীদল পাঁচপীর মাজার সংলগ্ন এলাকা থেকে কক্সবাজার সদরের বরুলিয়া এলাকার মোহাম্মদ ইউনুছ মিয়ার ছেলে মোহাম্মদ বাহাদুর (৪২) ও একই এলাকার মৃত মোহাম্মদ হোছন মিয়ার মেয়ে ফেরুজা বেগম (৬৮) কে তিন কেজি গাঁজাসহ গ্রেফতার করেন। এ ছাড়াও বড়ধুশিয়া এলাকার নূর মসজিদ সংলগ্ন এলাকা থেকে ঐ এলাকার মৃত মতিউর রহমান ভূইয়ার ছেলে মো. সাদেক ভূইয়াকে ১শ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের করে তাদের আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অফিসার ইনচার্জ (ওসি) আপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদ প্রকাশঃ  ১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email