হাজী তারু মিয়ার পঞ্চম পুত্র মাও. জহির আহাম্মেদর ইন্তেকাল

সিটিভি নিউজ।।    দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান ===
কুমিল্লা পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম হাজী তারু মিয়ার পঞ্চম পুত্র সাবেক এমপি মৃত আনছার আহাম্মেদের ছোট ভাই মাও. জহির আহাম্মেদ ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে……….. ওয়া ইন্না ইলাইহে রাজেউন ) মৃত্যুকালে তাঁর বয়স হয়ৈছিল ৬৬ বছর। শুক্রবার রাত ৯ টায় মোগলটুলী শাহসুজা মসজিদে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।
বিশিষ্ট সমাজ সেবক মুক্ত চিন্তক জহির আহামেদের মৃত্যুর খবরে শোক প্রকাশ করেন অসংখ্য মানুষ। তাঁর মৃত্যুতে শোকে ছায়া নেমে আসে মোগলটুলী ও শাহপুর দরবারের মুরিদদের মাঝে।
শুক্রবার ৩ জুলাই বেলা সাড়ে তিন টায় কুমিল্লা মুন হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় জহির আহামেদের মৃত্যু হয়। তিনি স্ত্রী আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
অসুস্থ হলে গত ১১ জুন থেকে ঢাকার মহাখালি ইউনিভার্সেল হাসপাতালে ভর্তি করা হয় তাকে, সেখানে লাইফ সাপোর্ট দেওয়া হয়। জুনের প্রথম সপ্তাহে কুমিল্লা মোগলটুলির নিজ বাস ভবনে অসুস্থ হলে প্রথমে জহির আহাম্মেদকে কুমিল্লা মুন হাসপাতালে নিয়ে যওয়া হয়। সেখানে কয়েকদিন চিকিৎসা শেষে বাড়িতে আনার পর পূনরায় অসুস্থ হলে জহির আহাম্মেদকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ইউনিভার্সেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অবস্থার অবনতি হয়ে ১১ জুন লাইফ সাপোর্ট দেওয়া হয়। সুস্থ্য হলে লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়। কিছুটা সুস্থ্য হলে গত সপ্তাহে কুমিল্লায় আনা হয়। বুহস্পতিবার আবার অসুস্থ্য হলে মুন হাসপাতাল ভর্তি করা হয়। শুক্রবার সাড়ে তিন টায় সেখানেই মৃত্যু হয় জহির আহামেদের। সরাসরি রাজনীতির সাথে জড়িত না হলেও ৭২ সালে প্রতিষ্ঠিত গোমতী ক্লাবের বহু বছর ধরে সভাপতির দায়িত্বে রয়েছেন তিনি। এর সাথে থেকে মোগলটুলিতে সামাজিক কর্মকান্ডের সাথে যুক্ত হয়েছিলেন। শেষ জীবনে কুমিল্লা শাহপুর দরবার শরিফের পীর ড. শেখ শাহাজাদা আহাম্মদ পেয়ারা বাগদাদির সাথে যুক্ত হয়ে ধর্মীয় কর্মকান্ডের সাথে সময় দিয়েছেন। তিনি শাহাপুর কেন্দ্রীয় সমন্বয় কমিটির চেয়ারম্যান ছিলেন। তার ছোট ভাই জসিম আহাম্মেদ জহির আহাম্মেদের সুস্থ্যতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

সংবাদ প্রকাশঃ  ০৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email