কুমিল্লা সদর  দক্ষিনে যুবলীগ কর্মী জিল্লুর হত্যাসহ ৯ মামলার আসামি গ্রেপ্তার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লায় যুবলীগ কর্মী জিল্লুর রহমান চৌধুরী ওরফে গোলাম জিলানী হত্যা মামলাসহ ৯টি মামলার আসামি মো.তুষারকে গ্রেপ্তার করেছে সদর দক্ষিণ থানা পুলিশ। সোমবার বিকেলে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার একবালিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশের সদস্যরা। গ্রেপ্তারকৃত তুষার কুমিল্লা নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের গোয়ালমথন এলাকার ওসমান মিয়ার ছেলে। পুলিশের দাবি, তুষার একজন শীর্ষ সন্ত্রাসী।
গতকাল রাত সাড়ে ৮টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী।
তিনি জানান, শীর্ষ সন্ত্রাসী তুষারের বিরুদ্ধে আমাদের থানায় তিনটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। দু’টি মামলার তদন্ত চলছে। এছাড়া তার বিরুদ্ধে আরও ৪টি মামলা বিচারাধীন রয়েছে। এসব মামলার মধ্যে রয়েছে হত্যা, ছিনতাই, ডাকাতি, অস্ত্র, দস্যুতাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বছরের ১১ নভেম্বর নগরীর চৌয়ারা এলাকায় যুবলীগ কর্মী জিল্লুর রহমান চৌধুরীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে একদল সশস্ত্র সন্ত্রাসী।সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email