কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পিকআপ চালকের মৃত্যু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের  চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি এলাকায় সোমবার সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক নিহত ও হেলপার আহত হয়েছেন।
নিহত চালকের নাম আবু তাহের। তিনি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার চর দেহুন্দা গ্রামের উত্তর পাড়ার সিরাজ মিয়ার পুত্র আবু তাহের। আহত হেলপার জসিম উদ্দিন ভোলা সদর উপজেলার শিবপুর গ্রামের ইউনুছ মিয়ার পুত্র।
সোমবার (১৫ মার্চ) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মোঃ রায়হান।
তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জগন্নাথদীঘি এলাকায় সোমবার দুপুরে ঢাকামুখী লরিকে পিছন থেকে ধাক্কা দেয় মালবাহী পিকআপ(ঢাকামেট্রো-খ-১৮-৩১৫৩)। এতে পিকআপের সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে গুরুতর আহত হন পিকআপ চালক আবু তাহের ও হেলপার জসিম উদ্দিন। আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক আবু তাহেরকে মৃত ঘোষণা করেন। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার শেষে হাইওয়ে ফাঁড়িতে নিয়ে যায়।

সংবাদ প্রকাশঃ  ১৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email