কুমিল্লার মেঘনা নারীকে কুপিয়ে হত্যা চেয়ারম্যান আব্বাসীর ভাইসহ চার আসামি গ্রেপ্তার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার মেঘনা উপজেলায় নাজমা বেগম (৫০) নামে এক নারীকে কুপিয়ে হত্যার ঘটনায় আরও চারজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর মধ্যে একজন হলেন আলোচিত এই হত্যা মামলার প্রধান আসামি ভাওরখোলা ইউনিয়নের চেয়ারম্যান ফারুক আব্বাসী ভাই এয়ার হোসেন। এয়ার হোসেন ওই মামলার তিন নম্বর আসামি। তাকে গ্রেপ্তার করা হয়েছে মাদারীপুর থেকে।
মঙ্গলবার গ্রেপ্তারকৃতদের কুমিল্লার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপর তিনজনের মধ্যে আব্বাসীর চাচাতো ভাই সাইদুল ও দেহরক্ষী আমানকে গ্রেপ্তার করা হয়েছে বরিশাল থেকে। আরেক আসামি মোশারফকে গ্রেপ্তার করা হয় ঢাকা থেকে। তবে এখনো অধরা রয়েছেন এ মামলার প্রধান আসামি ফারুক আব্বাসী। নিহতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী তাকে দ্রæত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।
গত মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনার সত্যতা নিশ্চিত করে মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আবদুল মজিদ বলেন, আমরা এখন পর্যন্ত এই হত্যা মামলায় ৯ জনকে গ্রেপ্তার করেছি। এছাড়া মামলার প্রধান আসামি ফারুক আব্বাসীসহ অপর আসামিদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত ইউপি নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে আব্বাসীর সঙ্গে বিরোধ চলছিলো নিহতের দেবর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক সিরাজুল ইসলাম সিরাজের। এর জের ধরে গত ১৯ ফেব্রুয়ারি ভাওরখোলা গ্রামে আব্বাসীর নেতৃত্বে একদল সন্ত্রাসী সিরাজ ও তার ভাই আবদুস সালামের ঘরে হামলা চালিয়ে ৬জনকে কুপিয়ে আহত করে। এর মধ্যে মারা যায় সালামের স্ত্রী নাজমা বেগম। এ ঘটনার পরদিন ফারুক আব্বাসীকে প্রধান আসামি করে ২৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫/২০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন নিহতের দেবর সিরাজুল ইসলাম।সংবাদ প্রকাশঃ  ০৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email