কুমিল্লা জেলা পুলিশ ওয়ারেন্টভুক্ত০৭ নিয়মিত মামলায় ১৬সহমোট ২৩আসামি গ্রেপ্তার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান==
কুমিল্লা জেলা পুলিশের ব্যাপক কর্মতৎপরতা শনিবার থেকে  রবিবার সকালে পযর্ন্ত
পুলিশের জালে আটক ০৭জন ওয়ারেন্টভুক্ত আসামীসহ মোট ২৩জন  এবং মোট ওয়ারেন্ট  নিষ্পত্তি ৩৭টি।  (গ্রেপ্তারি পরোয়ানা ০৬টি এবং তামিলকৃত সাজা পরোয়ানা ০১টি।
বিজ্ঞ আদালতের  নির্দেশে বিভিন্ন মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়ে থাকে। পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তারে আদালত কর্তৃক যথাযথ নির্দেশনা থাকে। একই সাথে  অপরাধ নিবারণমূলক ব্যবস্থার অংশ হিসেবে রাষ্ট্রকে অপরাধমুক্ত করার উদ্দেশ্যে এবং অন্যান্য অপরাধীদের জন্য দৃষ্টান্ত  প্রতিষ্ঠার জন্যে বিজ্ঞ আদালত মামলার প্রমাণিত অপরাধীদের বিভিন্ন সাজা প্রদান করে থাকেন। অনেক সাজাপ্রাপ্ত আসামিরা পলাতক থাকেন। পলাতক আসামিদের বিরুদ্ধেও বিজ্ঞ আদালত কর্তৃক সাজা পরোয়ানা জারি হয়।
এই সকল প্রকার পরোয়ানা তামিলের লক্ষ্যে  পুলিশ সুপার সার্বিক দিক নির্দেশনায় কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।
এরই ধারাবাহিকতায় গত ২৪ ঘন্টায় কুমিল্লা জেলা পুলিশের প্রচেষ্টা ও অর্জন।সংবাদ প্রকাশঃ  ২৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email