ঢাকার শাহবাগে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশি হামলার প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।      মোঃ আল আমিন, মাধবদী, নরসিংদী সংবাদদাতা :
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শান্তিপূর্ণ কর্মসূচিতে ঢাকার শাহাবাগে পুলিশি হামলার প্রতিবাদে গতাকাল ২৭ শে ফেব্রুয়ারি শনিবার বেলা সাড়ে ১১ টায় ঢাকা সিলেট মহা সড়কের নরসিংদী সাহেপ্রতাব মোড়ে বঙ্গবন্ধুর তর্জনী ভাস্কর্যের সামনে মানববন্ধন করেছেন নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ।
গত ২৩ শে ফেব্রুয়ারি সকাল ১০ টা থেকে সারা দিন ব্যাপি ঢাকা শাহবাগ মোড়ে  বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আয়োজিত  ৭ দফা দাবিতে শান্তিপূর্ণ  অবস্থান কর্মসূচিতে বিকাল ৪ টার দিকে পুলিশ কোন কিছু না বলে এবং কোন প্রকার বাধা না দিয়ে  হঠাৎ জলকামান, লাঠিচার্জ ব্যাপক মারপিট করে প্রায় ২০/২৫ জনকে পিটিয়ে মারাত্নক ভাবে আহত করে। গত ২৩ ফেব্রুয়ারি পুলিশি হামলার প্রতিবাদে নরসিংদী জেলা বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের উদ্দোগে গত২৭ শে ফেব্রুয়ারি শনিবার বেলা ১১ ঘটিকায় ঢাকা সিলেট মহা সড়কের সাহেপ্রতাব মোড়ে বঙ্গবন্ধুর তর্জনী ভাস্কর্যের সামনে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। উক্ত মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহ্বায়ক মিঠুন বিশ্বাস, সদস্য সচিব রাকিব চৌধুরী, আহবায়ক কমিটির সদস্য বেলায়েত হোসেন, মোক্তার হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম আপেল মাহমুদ চৌধুরী ও যুদ্ধাহত বীর প্রতীক বীর মুক্তিযোদ্ধা হরিপদ বিশ্বাস।
আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলার সকল মুক্তিযোদ্ধার সন্তানেরা। উক্ত মানব বন্ধনে উপস্থিত সকলেই  ঢাকার শাহবাগে বীর মুক্তিযোদ্ধা ও বীর সন্তানদের উপর পুলিশি হামলা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সে সকল পুলিশরা মুক্তিযোদ্ধা  সন্তান সংসদের শান্তিপুর্ন কর্মসুচিকে হামলা করেছেন তাদের বিরুদ্ধে দ্রুত ব্যাবস্থা নেওয়ার জন্য আহবান জানান।

সংবাদ প্রকাশঃ  ২৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email