নারী নেত্রী পাপড়ি বসু জাতীয় মহিলা সংস্থা কুমিল্লার চেয়ারম্যান মনোনীত

সিটিভি নিউজ।।   এমদাদুল হক সোহাগ  সংবাদদাতা জানান ===
কুমিল্লার বিশিষ্ট নারী নেত্রী পাপড়ি বসু জাতীয় মহিলা সংস্থা কুমিল্লার চেয়ারম্যান মনোনীত হয়েছেন। তিনি কুমিল্লার সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ও বেগম রোকেয়া পদক প্রাপ্ত। কুমিল্লায় দীর্ঘসময় ধরে রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে কাজ করেছেন অত্যন্ত সুনামের সাথে। তিনি ঘাতক দালাল নির্মূল কমিটি কুমিল্লা মহানগরের সভাপতি। রূপালী জেনারেল ইন্সুরেন্স কোম্পানী কুমিল্লার জেনারেল ম্যানেজার। দৃষ্টি কুমিল্লার নির্বাহী পরিচালক। রোটারী ক্লাব অব কুমিল্লার পাস্ট প্রেসিডেন্ট।
গত মার্চের ২৪ তারিখ জাতীয় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব দিলীপ কুমার দেবনাথ রাষ্ট্রপতির আদেশক্রমে জাতীয় মহিলা সংস্থা কুমিল্লার জেলা শাখার কমিটি অনুমোদন দিয়ে প্রজ্ঞাপন জারি করেন এবং পূর্বের কমিটি বাতিল করেন। নতুন কমিটিতে নারী নেত্রী পাপড়ি বসুকে চেয়ারম্যান নিযুক্ত করা হয়। আগামি দুই বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবেন। পাপড়ি বসুর এই অর্জনে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানেয়েছেন তাঁর অসংখ্য শুভাকাঙ্খী ও সতীর্থরা।

কুমিল্লা অজিতগুহ কলেজের অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক তাঁর ফেইসবুক টাইম লাইনে পাপড়ি বসুকে অভনিন্দন জানিয়ে লিখেন, ‍‌আমার ৫১ বছরের বন্ধু, নারী নেএী, ২০১৯ সালের বেগম রোকেয়া পদক প্রাপ্ত, সন্মিলিত সাংস্কৃতিক জোট কুমিল্লার সভাপতি, রোটারিয়ান পাপড়ি বসু জাতীয় মহিলা সংস্থা কুমিল্লার চেয়ারম্যান মনোনীত হওয়ায় আমরা আনন্দিত। সকল রোটারিয়ান ও সাংস্কৃতিক সংগঠকদের পক্ষ থেকে জানাই শুভেচ্ছা, অভিনন্দন।

জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নারী নেত্রী তাহসীন বাহার সূচনা ফেইসবুক পেইজে লিখেন, বিশিষ্ট নারী নেত্রী ও বেগম রোকেয়া পদক প্রাপ্ত মিসেস পাপড়ি বসু জাতীয় মহিলা সংস্থা কুমিল্লার চেয়ারম্যান মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন ।

জেলার মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক সেলিনা আক্তার তার ফেইসবুক টাইমলাইনে লিখেন, বিশিষ্ট নারী নেত্রী ও ২০১৯ খ্রীঃ বেগম রোকেয়া পদক প্রাপ্ত মিসেস পাপড়ি বসু জাতীয় মহিলা সংস্থা, কুমিল্লার চেয়ারম্যান মনোনীত হওয়ায় অভিনন্দন ও অনেক অনেক শুভকামনা।
কুমিল্লা ফরিদা বিদ্যায়তনের প্রধান শিক্ষক হানিফ মজুমদার ফেইসবুকে লিখেন, ফরিদা বিদ্যায়তনের প্রাক্তন কৃতি ছাত্রী বিশিষ্ট নারী নেত্রী, বেগম রোকেয়া পদক-২০১৯ প্রাপ্ত রোটারিয়ান পাপড়ি বসু জাতীয় মহিলা সংস্থা,কুমিল্লার সভাপতি মনোনীত হওয়ায় প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
বরুণ চক্রবর্তী তাঁর ফেইসবুক টাইমলাইনে লিখেন, ২০১৯ সালের বেগম রোকেয়া পদক প্রাপ্ত, সন্মিলিত সাংস্কৃতিক জোট কুমিল্লার সভাপতি, পাপড়ি বসু জাতীয় মহিলা সংস্থা কুমিল্লার চেয়ারম্যান মনোনীত হওয়ায় আমরা আনন্দিত। কুমিল্লা ট্যুরিষ্ট মিশন এর পক্ষ থেকে জানাই শুভেচ্ছা, অভিনন্দন।
জহির বাদল তাঁর ফেইসবুক টাইমলাইনে লিখেন, কুমিল্লার নারী আন্দোলনের নেত্রী, ২০১৯ সালে বেগম রোকেয়া জাতীয় পদক প্রাপ্ত, সম্মিলিত সাংস্কৃতিক জোট কুমিল্লার সভাপতি রোটারিয়ান পি পি পাপড়ি বোস জাতীয় মহিলা সংস্থা, কুমিল্লার সভাপতি নির্বাচিত হওয়ায় আন্তরিক লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন। এমন বহু অভিনন্দন বার্তা দিয়ে নিজেদের টাইমলাইনে পোস্ট করেছেন কুমিল্লার রোটারিয়ান পরিবার সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

জানতে চাইলে পাপড়ি বসু বলেন, আমি কুমিল্লার জন্য কাজ করতে চাই। কুমিল্লার সাধারণ ও অসহায় নারীদের ভাগ্য উন্নয়নে নিজেকে নিবেদিত করতে চাই। তিনি আরো বলেন, দীর্ঘ সময় ধরে আমি কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি মহোদয়ের আদর্শে বিশ্বাস ও অনুপ্রাণীত হয়ে কাজ করে আসছি। আমার উপর যে দায়িত্ব দেয়া হয়েছে তা আমি সেই আদর্শকে অনুসরন করে কাজ করে যাবো। এ ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। (ফাইল ছবি)

সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email