মানুষের শেষ ঠিকানার উন্নয়নে অর্থ বরাদ্দ দিলেন এমপি মেরী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    হালিম সৈকত,  কুমিল্লা।। সংবাদদাতা জানান ==   প্রত্যেক প্রাণীকে মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে। কারণ মানুষ মরণশীল।  প্রকৃতির অমোঘ নিয়মেই তাকে ছেড়ে যেতে হবে এই পৃথিবী।
মানুষের শেষ ঠিকানা হলো গোরস্তান। সেই গোরস্থানই নিজ অর্থায়নে তৈরি করেছেন মাছিমপুর গ্রামের কৃতি সন্তান, মাছিমপুর আর আর ইনস্টিটিউশন এর সাবেক সহকারি শিক্ষক মোঃ কবির আহমেদ মাষ্টার।  ১৯৯৫ সালে তিনি মাছিমপুর-কদমতলী রোডে মাষ্টার বাড়ি কবরস্থানটি তৈরি করেন।
কবরস্থানটির উন্নয়ন ও সংস্কার করার জন্য             কুমিল্লা-২ (হোমনা- তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী’র দেওয়া আর্থিক অনুদানে মাছিমপুর দক্ষিণ পাড়া মোঃ কবির আহমেদ মাষ্টারের কবরস্থান এর মাটি ভরাট ও সংস্কার কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।
এই বিষয়ে মোঃ কবির আহমেদ মাষ্টার বলেন, মাননীয় এমপি সেলিমা আহমাদ মেরী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকারের প্রতি কৃতজ্ঞতা জানাই। কারণ কবরস্থানটি মাষ্টার বাড়ির ব্যক্তিগত কবরস্থান হওয়া স্বত্ত্বেও আমাকে তারা অর্থ বরাদ্দ দিয়েছেন। আমি যেন সঠিকভাবে উন্নয়ন ও সংস্কার কাজটি করতে পারি সে জন্য সকলের নিকট দোয়া চাই। কাজটি খুব দ্রতই শেষ হবে বলে আশা প্রকাশ করছি।সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email