নারায়ণগঞ্জে র‌্যাব-১১ এর অভিযান : ৫ হাজার ৬’শ ইয়াবাসহ গ্রেফতার-২

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ রোববার (২৮ জুন) বিকাল ৪ টায় জেলার বন্দর থানাধীন মদনপুরস্থ রাফি ফিলিং স্টেশন এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্টে চট্টগ্রাম হতে ঢাকাগামী প্রাইভেটকারে তল্লাশী করে ৫৬০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৬৭ হাজার ২৫০ টাকা উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, নাজিম হোসেন @নাজিম (২১) ও শাহেদের জামান @শাহেদ (৩০)। তল্লাশীকালে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে অভিনব কৌশলে প্রাইভেটকারের ভিতর লুকিয়ে ইয়াবা নিয়ে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করার জন্য আসছিল বলে র‌্যাব জানায়।
র‌্যাব-১১ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃতদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, আসামী মোঃ নাজিম হোসেন @নাজিম এর বাড়ী চট্টগ্রাম জেলার জোরালগঞ্জ থানাধীন উত্তর সোনাপাহাট এলাকায় এবং মোঃ শাহেদের জামান @ শাহেদ এর বাড়ী মোবারকগুনা এলাকায়। গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা ছিল তাদের একমাত্র পেশা। জিজ্ঞাসাবাদে তারা আরোও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা বাংলাদেশে প্রবেশ করায় এবং প্রাইভেটকারে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জেলার বন্দর থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email