মুরাদনগরে হত্যা মামলার পলাতক আসামী ৭ বছর পর কারাগারে

সিটিভি নিউজ।।    কুমিল্লার মুরাদনগর থানা পুলিশ হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী মফিজুল ইসলামকে গ্রেফতার করে।
সিটিভি নিউজ।।      ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর প্রতিনিধি  জানান ==
কুমিল্লার মুরাদনগর উপজেলার পাহাড়পুর এলাকা থেকে হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী মফিজুল ইসলামকে (৩৮) বুধবার দুপুরে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাকে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। মঙ্গলবার রাতে মুরাদনগর থানা পুলিশ তাকে ওই এলাকা থেকে গ্রেফতার করে। সে পাহাড়পুর গ্রামের ফজলু ওরফে কাচি মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, ২০১৩ সালের নভেম্বর মাসে পাশের দেবিদ্বার উপজেলায় চালককে হত্যা করে তার অটোরিক্সা ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা হয় (যার নং ৩২২/১৩)। ওই মামলার পলাতক আসামী মফিজুল ইসলাম। পরে ওই মামলার তাকে আসামী করে চার্জশীট প্রদান করে। আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ারা জারি করলে সে দীর্ঘ ৭ বছর পুলিশের ধরা ছোয়ার বাইরে ছিল। মঙ্গলবার রাতে সে পাহাড়পুর এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান ঘটনার সত্যতা শিকার করে বলেন, হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত পলঅতক আসামী মফিজুল ইসলামকে ৭ বছর পর গ্রেফতার করা হয়েছে।    সংবাদ প্রকাশঃ  ৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ