মমতার বসত ঘড় আগুনে পুড়ে ছাই

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  কামরুজ্জামান কানু  সংবাদদাতা জানান ==   # জামালপুরের ইসলামপুরে মৃত মজিবর নাপিতের বউ ভিক্ষুক মমতা ও তার ছেলে মুনতাজের ঘর আগুনে পুড়ে ভূষ্মিভূত হয়েছে। এতে ভিক্ষুক মমতা আগুনে পুড়ে  গুরুতর আহত হয়ে মেলান্দহ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। উপজেলার চরগোয়ালিনী ইউনিয়নের ডিগ্রীরচর পশ্চিম পাড়া গ্রামে (১৯ জানুয়ারী) ভোরে এ ঘটনা ঘটে বলে স্হানিয়রা জানায়।

মমতার ঘর থেকে বৈদ্যুতিক  সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের ছড়িয়ে পরে। এতে ভিক্ষুক মমতা ও তার ছেলে মুনতাজের ঘরের আসবাবপত্র সহ পুড়ে  ছাই হয়ে যায়। এ অগ্নিকান্ডে এক লক্ষাধিক টাকার খতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের মেলান্দহ ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ আনে।

চর গোয়ালিনী ইউপি সদস্য শাহজামাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদ প্রকাশঃ  ১৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email