কুমিল্লা নগরীতে নারী কাউন্সিলরের বাসায় গুলি ভাঙচুরের অভিযোগে সংবাদ সম্মেলন

সিটিভি নিউজ।।   কুমিল্লা প্রতিনিধি।।  কুমিল্লা নগরীতে নারী কাউন্সিলরের বাসার সামনে গুলি ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ নিয়ে বুধবার নগরীর নানুয়ার দিঘির উত্তর পাড়ের বাসায় সংবাদ সম্মেলন করেছেন কুমিল্লা সিটি করপোরেশনের ১০,১১ ও ১২ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর রুমা আক্তার সাথী। এনিয়ে তিনজনের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অভিযোগ করেছেন ওই কাউন্সিলর।
সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ২২জুন দিবাগত রাত ৩টার দিকে গুলির শব্দ শুনে আমি ও আমার স্বামীর ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠে শুনি কিছু লোক কিছু লোক চিৎকার ও গালমন্দ করে বলছে, ‘রাকিব (আমার দেবর) বাইর হও, আজকে তোরারে গুলি কইরা মাইরা লামু’। এসময় তারা স্বামীর ব্যবসা প্রতিষ্ঠানসহ বাড়ির গেট ও দরজা জানালায় ভাঙচুর চালাতে থাকে ও ফাঁকা গুলি ছোঁড়ে। আমরা ভয় পেয়ে কোতয়ালী থানায় ফোন দেই। রাত ৪টার সময় কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। বিষয়টি আমরা স্থানীয় সংসদ সদস্য,কাউন্সিলরকে জানিয়েছি। তারা যথাযথ বিচার পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন।
তিনি আরও বলেন, হামলাকারীদের সিসি ক্যামেরার ফুটেজ ও জানালা দিয়ে তাকিয়ে চিনতে পারি। ফাঁকা গুলি ছোঁড়া মহিউদ্দিন নগরীর তেলিয়াপুকুর পাড়ের তোফাজ্জল হোসেনের ছেলে মহিউদ্দিন হোসেন (৩৪)। তার বিরুদ্ধে থানায় পাঁচটি মামলা রয়েছে। হামলাকারী অপর দুজন হলেন মহিউদ্দিনের ভাগিনা উত্তর চর্থার মৃত নজির মিয়ার ছেলে সাইফুল ইসলাম রনি (৩৮) ও তাদের সহযোগী মুরাদপুর চৌমুহনীর জিয়া উদ্দিনের ছেলে আজহার উদ্দিন বাবু। সাইফুল ইসলামের বিরুদ্ধে থানায় তিনটি মামলা আছে। তাদের সাথে আমাদের পূর্বশত্রæতা নেই। তারা কেন এ কাজ করল, তা বুঝতে পারছি না। এ ঘটনায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কাউন্সিলর সাথীর স্বামী ওমর শরীফ সিদ্দিকী।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email