হোমনায় প্রবাসীর ঘরে দুর্বৃত্তের আগুন, মালামাল ক্ষয়ক্ষতি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
প্রবাসী পরিবার সূত্রে জানা যায়, তাদের পুরনো বসত ঘরে তালা দিয়ে নির্মিত বিল্ডিং এর গেট বন্ধ করে ঘুমিয়ে পড়েন। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা পুরানো বসত ঘরে তালা ভেঙে ঘরে প্রবেশ করে। দুর্বৃত্তরা ঘরের ভেতরে থাকা নগদ টাকার মালামাল সহ একসাথে করে আগুন ধরিয়ে দেয়। এতে প্রায় কয়েক লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
এব্যাপারে প্রবাসীর বাবা আবুল কাশেম জানান, দুর্বৃত্তরা ঘরে তালা ভেঙে ঢুকে আমাদের দামী জিনিসপত্র এবং কিছু টাকাসহ প্রায় ২ লক্ষ টাকার মালামাল আগুন লাগিয়ে পুড়িয়ে ছাই করে দিয়েছে।
আমার ধারনা তাঁরা আমাদেরকে হত্যা অথবা বিশাল ক্ষতিগ্রস্থ করার জন্য এসেছিল আমরা সদ্য নির্মিত বিল্ডিং এর ভেতরে থাকায় তারা আমাদের কোনো ক্ষতি করতে পারেনি।
প্রশাসনের কাছে জোর দাবি এ বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নিলে আমরা প্রবাসী পরিবার সঠিক বিচার পাব।

হোমনা থানা ইনচার্জ আবুল কায়েস আকন্দ ঘটনার সতত্য স্বিকার করে বলেন, এবিষয়ে আমি একটি সংবাদ পেয়েছি তদন্তের জন্য একজন অফিসার কে পাঠিয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা গ্রহণ করা হবে।সংবাদ প্রকাশঃ  ১১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email