ব্রাহ্মণপাড়ায় যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের জাতীয় বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     আনোয়ারুল ইসলাম  সংবাদদাতা জানান ===
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে “লাগাও গাছ বাঁচাও দেশ, শেখ হাসিনার নির্দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কেন্দ্রীয় কর্মসূচির আওতায় কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী যুবলীগ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার বিকেলে উপজেলার দির্ঘভূমি বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বেজুরা শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে পৃথক পৃথক ভাবে এ বৃক্ষ রোপন কর্মসূচির শুভ উদ্বোধন করেন দলের নেতৃবৃন্দ।
জানা গেছে, দির্ঘভূমি বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচিতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তবা আলী শাহীনের সভাপত্বি ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিটু। এসময় উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক গাজী আবদুল হান্নান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দির্ঘভূমি বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মাসেকুল ইসলাম রোমান, কাজল সরকার, প্রচার সম্পাদক রোটা. কবির আহম্মেদ ভূইয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী রফিকুল ইসলাম মাষ্টার, বিল্লাল হোসেন প্রমুখ।
এদিকে বেজুরা শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচিতে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক ঠিকাদারের সভাপতিত্ব উপস্থিত থেকে বৃক্ষ রোপন করেন উক্ত বিদ্যালয়ের সভাপতি আ’লীগ নেতা মোশারফ হোসেন ভূইয়া, উপজেলা যুবলীগের সদস্য আলাউদ্দিন রিপন, মাসুদ আলী হায়দার চেয়ারম্যান, মশিউল আলম সোহাগ, ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি উজ্জল চন্দ্র রায়, সাধারণ সম্পাদক এনামুল হক সুমন, শিদলাই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, চন্দলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সুমন, ছাত্রলীগ নেতা এসএম সবুজ, ইসহাক মোল্লা প্রমুখ।
এসময় বক্তারা জানান, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির আওতায় ব্রাহ্মণপাড়া উপজেলায় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে জাতীয় বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। পর্যাক্রমে উপজেলা ৮টি ইউনিয়নে এ বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হবে এবং মুজিববর্ষ উপলক্ষে তা চলমান থাকবে।   সংবাদ প্রকাশঃ  ২২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email