বীরগঞ্জে শুভ বড়দিন উদযাপন উপলক্ষে নগদ অর্থ বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণায়নের বাস্তবায়নে খ্রীষ্টান ধর্মাবলম্বীদের শুভ বড়দিন উদযাপন উপলক্ষে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
বুধবার দুপুর ১২টায় উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল কাদের এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ছানাউল্লাহ,সহকারী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান মিজান সহ খ্রীষ্টান ধর্মাবলম্বীর নেতাবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বীরগঞ্জ উপজেলার ৭৭ টি গির্জাকে ২২ হাজার ৩শত ৮৩ টাকা করে ১৭লক্ষ ২৩ হাজার ৪শত ৯১ টাকা বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম।

সংবাদ প্রকাশঃ  ২৫১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email