দাউদকান্দিতে ‘নিরাপদ চিকিৎসা চাই’-এর উদ্যােগে পথসভা, মাস্ক ও লিফলেট বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   হালিম সৈকত।।   সংবাদদাতা জানান ===
‘নিরাপদ চিকিৎসা চাই’ কুমিল্লা জেলা শাখার  উদ্যোগে গতকাল ২৮ নভেম্বর, শনিবার  সকাল ১১ঃ৩০ মিনিটের সময়  দাউদকান্দির
ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক গৌরীপুর বাসস্ট্যান্ডে পথসভা, র ্যালী, বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।
কমিটির আহ্বায়ক কবি ও সংগঠক  মো. আলী আশরাফ খানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সহকারী সিনিয়র পুলিশ সুপার, (দাউদকান্দি সার্কেল) মোহাম্মদ আবু সালাম চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় মানবাধিকার সোসাইটির ভাইস-চেয়ারম্যান ও রোটারি ক্লাব অব দাউদকান্দির প্রেসিডেন্ট মো. কামাল উদ্দিন,  সংগঠক এবং জাতীয় ‘নিরাপদ চিকিৎসা চাই’র কুমিল্লা জেলার অন্যতম সদস্য গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক মোঃ নুরুন নবী, মোঃ বিল্লাহ হোসেন মোল্লা, আরিফুল ইসলাম রাসেল, তারবিয়াতুল উম্মাহ মাদ্রাসার প্রিন্সিপাল মাও. আব্দুল আহাদ ভূঁইয়া ও সমাজ সেবক মোঃ বাহাউদ্দিন সরকার প্রমূখ।
পথসভায় প্রধান অতিথি মোহাম্মদ আবু সালাম চৌধুরী বলেন, ‘ করোনার দ্বিতীয় ধাপে স্বাস্থ্যবিধি মেনে চলা অত্যন্ত জরুরী। ব্যক্তি, পরিবার ও সমাজের মানুষকে সুরক্ষিত রাখতে আমাদেরকে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে’। তিনি আরো বলেন,’আমাদেরকে মনে রাখতে হবে, বিশ্ব এখন করোনার ফলে এক মহাক্লান্তি কাল অতিক্রম করছে। এই দিক থেকে আমরাও কঠিন এক সময় পার করছি। সুতরাং আমাদেরকে সর্বোচ্চ সতর্কতা
অবলম্বন করতে হবে’।সংবাদ প্রকাশঃ  ২৯১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email