মহানবী (সাঃ) ব্যাঙ্গচিত্র কার্টুন প্রদর্শণের প্রতিবাদে লাকসামে জমইয়াত হিজবুল্লাহ্ মানববন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    শাহ নুরুল আলম সংবাদদাতা জানান==     ঃ ফ্রান্সের রাষ্ট্রীয় পৃষ্ঠ পোষকতায় বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র কার্টুন প্রকাশের প্রতিবাদে ছারছীনা দরবার শরীফের পীর সাহেব ও বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ আমীর মাওলানা শাহ মোহাম্মদ মোহেবুল্লাহ এর আহবানে সারাদেশের ন্যায় লাকসাম উপজেলা বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ, যুব ও ছাত্র হিযবুল্লাহর যৌথ আয়োজনে বুধবার লাকসাম-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বাইপাসে ঘন্টাব্যাপী বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।
ছারছীনা দরবার শরীফের ভক্ত,শুভাকাঙ্খী ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষক, ছাত্রবৃন্দ বিভিন্ন ব্যানার ফেষ্টুন নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করে প্রতিবাদ জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন- বিশিষ্ট আলেমদ্বীন মাও. আবুল হাসেম (আমদুয়ার হুজুর)। এসময় উপস্থিত ছিলেন- মাও. রবিউল হোসেন হেলালী, মাইনুল হোসেন চৌধুরী হেলাল ও কুমিল্লা জেলা জমইয়াতে হিযবুল্লাহ, যুব ও ছাত্র হিযবুল্লাহ নেতৃবৃন্দ। একই সাথে পীর সাহেব ছারছীনা শরীফের আ’লা হযরত মাওলানা শাহ মোহাম্মদ মহিবুল্লাহর নির্দেশে ফ্রান্সের পণ্য বর্জনের আহবান জানিয়ে একটি প্রতিবাদী লিফলেট মানববন্ধনে বিতরণ করা হয়।
বক্তারা বলেন, অবিলম্বে ফ্রান্সের প্রধানকে জাতির কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। আল্লাহ- রাসুল (সাঃ) অবমানকারী সকল নাস্তিক মুরতাদকে বয়কট করতে হবে। মুসলিম জাতিকে ইসলামের সুমহান আর্দশের পতাকা তোলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। মানববন্ধন শেষে বিশাল একটি বিক্ষোভ মিছিল লাকসাম দৌলতগঞ্জ বাজারের প্রধান প্রধাণ সড়ক প্রদক্ষিণ শেষে শহরের ধানবাজার মসজিদ প্রাঙ্গণে দোয়া ও মুনাজাতের মধ্য দিয়ে শেষ হয়।

সংবাদ প্রকাশঃ  ১১১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email