জামালপুরে ধর্ষণকে না বলে, গাছের চারা নিলো হাতে তুলে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    এক হাতে গাছের চারা, অন্য হাতে ধর্ষণকে লাল কার্ড। শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে জামালপুরে সোমবার এই কর্মসূচি পালিত হয়েছে।
সোমবার বেলা ১১টায় জামালপুর জিলা স্কুলে গাছের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুন নাহার মাকছুদা।
 লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা টিফিনের টাকায় গাছ কিনে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিতরণ করেন। এরপর শিক্ষার্থীরা গাছের চারা হাতে নিয়ে মাদক ও ধর্ষণবিরোধী শপথ গ্রহণ করে। এ সময় তারা ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন করে সবুজ বাংলা গড়ার শপথ নেয়।
অনুষ্ঠানে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল, সংগঠনের জামালপুর জেলা প্রতিনিধি সজীব, শাওন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কাওসার আলম বলেন, তাঁরা প্রতিবছর টিফিনের টাকা বাঁচিয়ে শিক্ষার্থীদের মধ্যে এক লাখ গাছের চারা বিতরণ করেন। করোনাকালে স্কুল-কলেজ বন্ধ থাকার পরও ৫২টি জেলায় এ পর্যন্ত ৮৪ হাজার ৯০০ গাছের চারা বিতরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ০৯১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email