Sunday, October 27, 2024
spot_img
More

    লাকসাম-মনোহরগঞ্জ এই অঞ্চলের জনপদ ছিল সন্ত্রাস আর নৈরাজ্যের আখড়া ……হাজী আমিনুর রশিদ ইয়াছিন

    সিটিভি নিউজ।। মোঃ ইমরান হোসেন (সোহাগ) মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধিঃ- =======
    কুমিল্লার লাকসাম-মনোহরগঞ্জ বিএনপির প্রতিনিধি সম্মেলন শুক্রবার লাকসাম অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলা (দঃ) বিএনপির আহ্বায়ক হাজ্বী আমিনুর রশীদ ইয়াছিন, এ সময় তিনি বলেন লাকসাম-মনোহরগঞ্জ এই অঞ্চলের জনপদ ছিল সন্ত্রাস আর নৈরাজ্যের আখড়া, ওই সময় বিএনপি নেতা-কর্মীরা ঘর-বাড়ী ব্যবসা-বাণিজ্য ছেড়ে পালিয়ে বেড়াতেন। আওয়ামী দুঃশাসনের আমলে নির্যাতনের কারণে সাংগঠনিক কাজ করতে পারেনি নেতা-কর্মীরা। দলকে সুসংগঠিত ও শক্তিশালী করার তাগিদ দিয়ে তিনি বলেন সময় এসেছে মানুষের পাশে থেকে সেবা দেওয়ার এবং সুশাসন প্রতিষ্ঠা করার, সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান তিনি।

    অনুষ্ঠানে কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক মোঃ আবুল কালামের সভাপতিত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বর্তমানে করণীয়’ শীর্ষক প্রতিনিধি সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আক্কাস, মোস্তফা জামান, আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, রেজাউর রহমান, লাকসাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ মজির আহমদ, উপজেলা বিএনপির আহবায়ক আবদুর রহমান বাদল, পৌরসভা বিএনপির আহ্বায়ক আবুল হাসেম মানু, জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নূর উল্লাহ রায়হান, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক শাহ সুলতান খোকন, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সরোয়ার জাহান দোলন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মামুন। জেলা (দঃ) যুবদলের আহ্বায়ক আনোয়ারুল হক, সদস্য সচিব মোঃ ফরিদ উদ্দিন শিবলু, লাকসাম উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক শেখ নুরুন্নবী চৌধুরী, মনোহরগঞ্জ উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক মঞ্জুরুল আলম মজনু, শওকত হোসেন শিহাব।

    লাকসাম উপজেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব নুর হোসেন, পৌরসভা বিএনপির সদস্য সচিব আবুল হোসেন মিলন, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক আলী মর্তুজা, লাকসাম উপজেলা যুবদলের সাবেক সভাপতি মোশারফ হোসেন মুশু, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক টিআর হারুন, লাকসাম উপজেলা যুবদলের আহবায়ক জিল্লুর রহমান ফারুক, পৌরসভা যুবদলের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মানিক, মনোহরগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক রহমত উল্লাহ জিকু, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক বাহার আলম মজুমদার, লাকসাম পৌরসভা যুবদলের আহবায়ক মাহবুবুল হক মনু, সদস্য সচিব এমআর চৌধুরী মিল্টন, কৃষক দলের সভাপতি মনিরুজ্জামান মনু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদ রানা বেলাল, মনোহরগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব আমান উল্লাহ চৌধুরী।
    লাকসাম উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন ও শাহ আলমের পরিচালনায় সভায় লাকসাম উপজেলা, পৌরসভা ও মনোহরগঞ্জ উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ =২৬-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments