Friday, October 25, 2024
spot_img
More

    টেকনাফে পুলিশের বিশেষ অভিযানে ৩২,০০০ ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

    সিটিভি নিউজ।। ফরহাদ রহমান কক্সবাজার সংবাদদাতা জানান ==== কক্সবাজার টেকনাফ মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৩২০০০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদককারবারীকে আটক করেছে। ওই সময় তাদের ব্যবহৃত একটি ট্রাক জব্দ করেছে।
    বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেল ০৫ ঘটিকায় সাবরাং ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ডেগিল্যার বিল শাহপরীরদ্বীপ টু টেকনাফ গামী রাস্তা দিয়ে লবণ ভর্তি একটি ট্রাকসহ তাদের আটক করা হয়।

    আটককৃতরা হলেন সাং-মফিজ সওদাগরের বাড়ি, কে এম আব্দুল হাকিম রোড়, মনসুরাবাদ, থানা-ডবলমুরিং, চটগ্রাম সিটি
    মৃত কালা মিয়া পুত্র দিলদার মিয়া (৪৫)
    সাং-হাজির পাড়া, কালা মিয়া সওদাগরের বাড়ি, রাজাপালং ইউপি, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার
    -মোঃ বদিউল আলম প্রঃ বদি ড্রাইভারের পুত্র
    মোঃ তৌহিদুল আলম (২৩)
    বৃহস্পতিবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।
    ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের ড্রাইভার ও রাজা পালংয়ের হেলপার দু’জন মাদক বহনকারী প্রতিমাসে চারবার মালামাল নিয়ে ট্রাক নিয়ে আসে শাহপরীরদ্বীপ টু টেকনাফ গামী রাস্তার পূর্ব পাশে ইসমাইল টাওয়ার- এর দক্ষিণ পার্শ্বে ডাক্তার এনামুল হকের ফাঁকা জায়গার উপর গাড়িতে ইয়াবা বহন করে অবস্থান করছেন। এমন সংবাদ পেয়ে অভিযান চালায়। ওই সময় ঘটনাস্থলে পৌঁছে ট্রাকসহ তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩২০০০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।তবে এ ঘটনায় আরও একজন মাদক কারবারি পলাতক রয়েছেন।
    তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে জানতে পারি তারা উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট গুলো উক্ত লবনের মালিক হোছন আহমদ (৩৫), পিতা-কালু মিয়া প্রঃ দুবাই কালু, সাং-ডেগিল্যার বিল, ৫নং ওয়ার্ড, সাবরাং ইউপি, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার এর নির্দেশে চট্টগ্রাম জেলায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো। তারা প্রতিনিয়ত ইয়াবা ট্যাবলেট পাচার করতো। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করার পর কক্সবাজার আদালতে প্রেরণ করা হবে বলে জানান পুলিশ কর্মকর্তা। সংবাদ প্রকাশঃ =২৫-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments