মুরাদনগরে বাড়িঘরে হামলা চালিয়ে ধামাচাপা দিতে উল্টো মামলা

মুরাদনগরে হামলায় আহত সাব্বির খান, অজুফা খাতুন ও কাজী মোশারফ হোসেন।

সিটিভি নিউজ।।       ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর  সংবাদদাতা জানান ===
কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ (চর ভিংলাবাড়ি) গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা চালিয়ে মহিলাসহ ৪ জনকে আহত, বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রকৃত ঘটনা ধামাচাপা দিতে ওই মামলার বাদী ও স্বাক্ষীসহ ৭ জনের নামে পাল্টা মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, চর ভিংলাবাড়ি গ্রামের কবির মিয়ার ছেলে তানভীর ও কাজী মোশারফের ছেলে শাহেদ গত বুধবার বিকেলে বাড়ির পাশের মাঠে খেলতে যায়। তানভীর এক পর্যায়ে শাহেদকে মারধর করে। তখন তানভীরের নামে তার অভিভাবকের কাছে বিচার নিয়ে গেলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। উক্ত ঘটনার জের ধরে ওইদিন সন্ধ্যা আনুমানিক ৬টায় তানভীরের স্বজন ইয়াছিন দলেবলে কাজী মোশারফের বাড়ি ঘরে হামলা চালায়। তখন মোশারফের মা অজুফা খাতুন বাধাঁ দিলে প্রতিপক্ষরা তাকে এলোপাথারী পিটিয়ে রক্তাক্ত জখম করে। তার চিৎকার শুনে ছেলে মোশারফ হোসেন, প্রতিবেশী শাহআলম খানের ছেলে সাব্বির খান ও সায়েম খান এগিয়ে আসলে তাদের উপরও অতর্কিতে হামলা চালায়। এ সময় এলাকাবাসী এগিয়ে এসে আহত অজুফা খাতুন, মোশারফ হোসেন ও সায়েম খানকে মুরাদনগর ও সাব্বির খানকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় সাব্বির খানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ ঘটনায় শাহ আলম খানের ছেলে আবু সাইদ খান বাদী হয়ে বৃহস্পতিবার ৬ জনের বিরুদ্ধে মুরাদনগর থানায় একটি মামলা করেন। উক্ত ঘটনা ধামাচাপা দিতে প্রতিপক্ষ মিজানুর রহমান বাদী হয়ে ওই মামলার বাদী ও স্বাক্ষীসহ ৭ জনের বিরুদ্ধে পরদিন শুক্রবার পাল্টা আরেকটি মিথ্যা মামলা দিয়ে অহেতুক হয়রানি করছে বলে জানা গেছে।
মুরাদনগর থানার ওসি (তদন্ত) নাহিদ আহমেদ বলেন, উক্ত ঘটনায় পাল্টাপাল্টি দু’টি মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৩১১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ