ম্যাক্ররনের বিচারের দাবিতে ক্বওমী সংগঠনের বিক্ষোভে উত্তাল কুমিল্লা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     ফ্রান্সের রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রন ও ফ্রান্সের সরকারী ভবনের উপরে প্রজেক্টের মাধ্যমে হজরত মুহাম্মদ (সাঃ) এর কার্টুন অবমাননাকর ভাবে প্রচার করার প্রতিবাদে নগরীতে কুমিল্লা জেলা ক্বওমী মাদ্রাসা সংগঠনের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত।
কুমিল্লা জেলা ক্বওমী মাদ্রাসা সংগঠনের সেক্রেটারী জেনারেল মাওলানা আঃ কুদ্দুসের নেতৃত্ব হাজার হাজার তৌহিদী জনতা ওই মিছিলে অংশগ্রহন করেন। মিছিলে উপস্থিত ছিলেন মাওলানা মুনীর হোসাইন, মুফতী শামছুল ইসলাম জিলানী, মাওলানা মুনীরুল ইসলাম কাসেমী, মাওলানা মুফীজুল ইসলাম, হাফেজ ফরিদ উদ্দিন ও হাফেজ জামিল আহমদ সহ প্রমুখ নেতৃবৃন্দ।

বক্তারা তাদের বক্তব্য বলেন অনতিবিল্মবে ফ্রান্সের প্রেসিডেন্ট কে আল্লাহর রাসূল সাঃ এর অবমাননাকর ব্যঙাত্মক কার্টুন প্রত্যাহার সহ দোষীদের শাস্তি নিশ্চিত করে ক্ষমা চাইতে হবে। অন্যথায় বিশ্ব মুসলিম ফ্রান্স ও ফ্রান্সের পন্য বয়কট করা অব্যাহত রাখবে। সাথে বাংলাদেশের সরকারের কাছে ফ্রান্সের এই ন্যাক্কার জনক কাজের প্রতিবাদ করা এবং ফ্রান্সের সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার আহ্বান জানান। বিক্ষোভ মিছিল থেকে ম্যাক্রণের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়া হয়।

বিক্ষোভ মিছিলটি নগরীর কান্দিরপাড় টাউনহল মাঠ থেকে বের হয়ে জিলা স্কুল রোড, শিল্পকলা মোড়, ফৌজদারী, পুলিশ লাইন, ঝাউতলা, বাদুরতলা হয়ে পুনরায় টাউনহল মাঠে গিয়ে বিশেষ মোনাজাতের মাধ্যমে শেষ হয়। দোয়া পরিচালনা করেন মুফতী জিলানী।

সংবাদ প্রকাশঃ  ২৮১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=    

Print Friendly, PDF & Email