Thursday, May 16, 2024
spot_img
More
    Home Blog

    বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মেজবাউল হক আসিফের বই প্রতীকের উঠান বৈঠক

    সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান ====
    কুমিল্লার বুড়িচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী মেজবাউল হক খান চৌধুরী আসিফ বই প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
    (১৫ মে ২০২৪) বুধবার বিকেলে উপজেলার জগতপুর মাদ্রাসার মাঠে এক বিশাল উঠান বৈঠক বসে। এতে গ্রামের সর্বস্তরের লোকজন বই প্রতীক সমর্থন দিয়ে তার পক্ষে ভোট ও দোয়া কামনা করে নির্বাচনীয় পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

    গ্রামের কৃতিসন্তান আবুল হাসেম মেম্বারের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা আব্দুল জলিলের সঞ্চালনায় স্বাগত বক্তব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী মেজবাউল হক খান চৌধুরী আসিফ। এসময় বক্তব্য রাখেন আব্দুর রব মেম্বার,আবু ইউসুফ মেম্বার,ব্যবসায়ী আলহাজ্ব জাকির হোসেন,ইসহাক মেম্বার,শরিফুল ইসলাম মেম্বার, আইয়ুব নবী মেম্বার,হাজী মফিজুল ইসলাম,আবুল কালাম,সাংবাদিক আলমগীর হোসেন বাচ্চু,আব্দুল বারী মাস্টার,সেলিম হোসেন মাস্টার, জসিম উদ্দিন মেম্বার,এরশাদ হোসেন মেম্বার,আবুল হাসেম।কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের নেতা জালাল উদ্দিন,আব্দুল কাইয়ুম,তারু মিয়া, সিরাজুল ইসলাম,ঘটক মোস্তফা কামাল,প্রার্থীর চাচা আলম, মাসুম মিয়া,কৃষি অফিসার আলমগীর,আকরাম মাস্টার,সহ এলাকার বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ। গ্রামের সবাই ঐক্যবদ্ধ হয়ে বই প্রতীকে ভোট প্রদান করে মেজবাউল হক খান চৌধুরী আসিফকে বিজয়ের গ্রামের সম্মান ধরে রাখার জন্য সকলের আহ্বান জানান।স্বাগত বক্তব্যকালে ভাইস চেয়ারম্যান প্রার্থী মেজবাউল হক খান চৌধুরী গ্রামবাসীর কাছে তার পথে সকল ভুলত্রুটি ক্ষমা চেয়ে ২৯ তারিখে বই প্রতীকে ভোট প্রদানের অনুরোধ করেন। তার এই বক্তব্যের পর উপস্থিত সকলেই তাকে ভোট প্রদানের অঙ্গিকার করেন। সংবাদ প্রকাশঃ ১৬-০৫-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    চাটখিল থানার ওসির অপসারণ দাবি

    সিটিভি নিউজ।। নোয়াখালী প্রতিনিধি জানান ====
    নোয়াখালীর চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.এমদাদুল হকের অপসারণ দাবি করেছে চেয়ারম্যান প্রাথী জেড এম আজাদ খান। তিনি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত চাটখিল উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকে প্রার্থী।

    মঙ্গলবার (১৪ মে) প্রধান নির্বাচন কমিশনার বরাবর লিখিত অভিযোগ পত্রে এ অপসারণ দাবি করেন প্রার্থী।

    লিখিত অভিযোগে বলা হয়েছে, আগামী ২১ মে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে আজাদ খান একজন চেয়ারম্যান পদপ্রার্থী। তিনি নির্বাচন কমিশন ঘোষিত নির্দেশনা মোতাবেক শান্তিপূর্ণ ভাবে নির্বাচন পরিচালনা করে আসছে। তার প্রতিপক্ষ বিভিন্ন জায়গায় তার কর্মি-সমর্থকদের নির্বাচন কাজে বাধা প্রদানসহ হত্যার হুমকি দেখিয়ে নির্বাচন পরিচালনা কার্যক্রম থেকে দূরে রাখার চেষ্টা করছে। এই ক্ষেত্রে ভারপ্রাপ্ত কর্মকর্তাকে লিখিত অভিযোগ দায়ের করেও কোনো প্রতিকার পাওয়া যায়নি। ওসিকে একাধিকবার ফোন করলেও তিনি কোনো ব্যবস্থা গ্রহণ করে নাই। অভিযোগে আরও বলা হয়েছে, ওসি তাহার দায়িত্ব পালনের ক্ষেত্রে নিরপেক্ষতা হারিয়েছেন। যাহা সুষ্ঠু-নিরপেক্ষ ভোটের পরিবেশের অন্তরায়।

    অভিযোগের বিষয়ে জানতে চাইলে চাটখিল উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও দোয়াত কলম প্রতীকে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর কবির অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, এখানে সুষ্ঠু ভোট হলেও আমি নির্বাচিত হব। সে ক্ষেত্রে কারো কর্মি-সমর্থককে হুমকি দেওয়ার প্রশ্নই উঠেনা।

    চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.এমদাদুল হক বলেন, প্রার্থী সরাসরি কোনো অভিযোগ করেনি। তবে প্রার্থীর সমর্থকদের অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর একটি সাধারণ ডায়েরি (জিডি) নেওয়া হয়েছে। পরবর্তীতে পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। তবে কিজন্য প্রার্থী এমন অভিযোগ করেছেন এটি আমার বোধগম্য নয়। সংবাদ প্রকাশঃ ১৬-০৫-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন- হাইকোর্টের আদেশের বিপক্ষে চেম্বার আদালতে ইসির আপিল 

    সিটিভি নিউজ।।      মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, সংবাদদাতা  : মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো:  তাজুল ইসলাম তাজের প্রার্থিতার বিপক্ষে চেম্বার জজ আদালতে আপিল করেছে নির্বাচন কমিশন।

    বুধবার (১৫ মে) সুপ্রিম কোর্টের চেম্বার জজ আদালতের বিচারপতি এম এনায়েত রহিমের একক বেঞ্চে আপিল শুনানি হয়।

    আপিলের শুনানি শেষে বিচারপতি আপিলটি যৌথ বেঞ্চে প্রেরণ করে আগামীকাল আদেশের তারিখ ধার্য করেন।

    জানা গেছে, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে গত ২১ এপ্রিল মনোনয়নপত্র জমা দেন মোস্তফাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজ। দুদিন পর মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে ২৩ এপ্রিল তাজের মনোনয়ন বৈধ ঘোষণা করেন রিটার্নিং অফিসার আব্দুস সালাম। 

    কিন্তু পাঁচদিন পর গত ২৮ এপ্রিল চেয়ারম্যান পদে প্রার্থী মো. তাজুল ইসলাম তাজের মনোনয়নপত্র আপিল শুনানিতে বাতিল ঘোষণা করেন জেলা প্রশাসক ও আপিল কর্তৃপক্ষ ড. উর্মি বিনতে সালাম।

    এরপর তাজ মনোনয়নপত্র ফিরে পেতে উচ্চ আদালত হাইকোর্টে রিট আবেদন করেন। বৃহস্পতিবার ( ৯ মে) তাজের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে বিচারপতি মো. ইকবাল কবির ও মো. আখতারুজ্জামানের যৌথ বেঞ্চ এবং রুলসহ আদেশ দেন। 

    এক‌ই সঙ্গে দ্রুত প্রার্থিতা ফিরিয়ে দিয়ে নির্বাচন করার জন্য রুল জারি করেন যৌথ বেঞ্চ। রিটের শুনানিতে হাইকোর্ট নির্বাচন কমিশনের দেওয়া আদেশ স্থগিত করে তাদের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ দেওয়ার পাশাপাশি রুল জারি করেন।

    হাইকোর্টের এ আদেশ স্থগিত চেয়ে নির্বাচন কমিশন ফের বুধবার চেম্বার আদালতে শুনানির জন্য ওঠে। চেম্বার জজ আদালত আজ বৃহস্পতিবার (১৬ মে) তারিখ ধার্য করেছেন।

    এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম তাজ গণমাধ্যমকে বলেন, আমি আমার ন্যায্য অধিকার ফিরে পেতে চাই। আমার সঙ্গে অন্যায় করা হয়েছিল। আমি হাইকোর্টে এসে ন্যায় বিচার পেয়েছিলাম। কিন্তু এখন আবার চেম্বার আদালতে আপিল করা হয়েছে।

    আমি আশা রাখি, চেম্বার আদালতও আমার প্রতি ন্যায় বিচার করবেন। মৌলভীবাজার সদর উপজেলার তিন লাখ ভোটার তাদের ভোট প্রয়োগের জন্য অপেক্ষা করছেন।

    ২১ মে মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু চেয়ারম্যান পদে দুজন প্রার্থীর মধ্যে তাজের মনোনয়নপত্র বাতিল হ‌ওয়ায় প্রতীক বরাদ্দ না দিয়ে কামাল হোসেনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। হাইকোর্টে তাজুল ইসলাম তাজ প্রার্থিতা ফিরে পেলেও এখন বিষয়টি আপিল বিভাগের নিষ্পত্তির অপেক্ষায়।

    সংবাদ প্রকাশঃ ১৬-০৫-২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন= 

    মনোহরগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে কৈশোরকালীন পুষ্টি বিষয়ক সভা

    সিটিভি নিউজ।।    ইমরান হোসেন সোহাগ, মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি ঃ
    কুমিল্লার মনোহরগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে কিশোর-কিশোরীদের নিয়ে এক পুষ্টি বিষয়ক সভা ১৫ মে বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান এর নির্দেশনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সভার আয়োজন করে। বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ সভায় অংশগ্রহণ করে। সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আফজালুর রহমান। সভায় পুষ্টি গুনে সমৃদ্ধ খাবার গ্রহণ করা। খাদ্য উৎপাদন, পরিবহন, সংরক্ষণ ও রান্নার পুষ্টি গুণ বজায় রাখা। খাবারে চিনি ও লবনের মাত্রা সীমিত রাখা। অতিরিক্ত ভাজা, তৈলাক্ত খাবার ও ফাস্টফুড বর্জন করা। শিশুকে অতিপ্রক্রিয়াজাত পানীয় ও খাবার গ্রহণ থেকে বিরত রাখাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ইউনুস, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) মনির হোসেন প্রমুখ।

    সংবাদ প্রকাশঃ ১৬০৫২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন

    পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে একজনের মৃত্যু

    সিটিভি নিউজ।।      কামরুজ্জামান কানু জামালপুর  সংবাদদাতা জানান==  জামালপুরের বকশিগঞ্জ উপজেলার পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে একজনের মৃত্যু হয়েছে।   পুকুরে গোসল করতে চার বন্ধু নামে একজন পুকুরে ডুবে যায়।  নিখোঁজের দুই ঘন্টা পর উদ্ধার ,১৫-মে দুপুর ১২-৪০মিনিটে জামালপুর জেলা ফায়ার সার্ভিসের ডুবরী দল এসে পুকুরে নামে,   বিকেল ২-৪০ মিনিটে লাশ উদ্ধার করে।    আ:হালিম সরকারের ছোট ছেলে রিফাত(১৭) গত ১৩-মে শেরপুর থেকে বড় ভাই এর বাসায় বেড়াতে আসে। বকশিগঞ্জ থানার (এস আই)লাভলুর বাসায় – মা বাবা সহ বেড়াতে এসে চার বন্ধু বকশিগঞ্জ  উপজেলার পুকুরে গোসল করতে নামে বন্ধু রিফাত (১৭) পানিতে ডুবে যায় অপর বন্ধুরা ফিরে আসলে রিফাত পুকুরে ডুবে যায়, অপর তিন জন বন্ধু পাড়ে উঠে আসে। রিফাত (১৭)র বাড়ি শেরপুর জেলার দিঘারপাড়, শেরপুর সদরে। সে এসএসসি জিপিএ -৫ পেয়েছিল।  এলাকায় এক নজর তাকে দেখার জন্য হাজারো নারী পুরুষের ঢল ও শোকের ছায়া নেমে আসে।

    সংবাদ প্রকাশঃ ১৬০৫২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন

    কুমিল্লায় ওয়ালটনের ‘ননস্টপ মিলিয়নিয়ার’উপলক্ষে প্রচারনা

    সিটিভি নিউজ।।     কুমিল্লা প্রতিনিধি  জানান ==== ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানে শুরু হওয়া ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর প্রচারনা উপলক্ষে কুমিল্লায় বর্নাঢ্য র‌্যালী ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

    ওয়ালটন কুমিল্লা এরিয়ার উদ্যোগে গতকাল বুধবার (১৫ মে) সকালে কুমিল্লা কেন্দ্রিয় ঈদগাহ মাঠ থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে নগরী ও আদর্শ সদর উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ওয়ালটনের ‘ননস্টপ মিলিয়নিয়ার’উপলক্ষে ডিজিটাল ক্যাম্পেইন করা হয়।

    এসময় ওয়ালটনের ডিভিশন- ৫ এর ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার মোঃ মমিনুল হক, কুমিল্লা এরিয়ার রিজিওনাল সেল্স ম্যানেজার মোঃ রায়হান কবির, কুমিল্লা এরিয়ার রিজিওনাল ক্রেডিট ম্যানেজার মোঃ মিজানুর রহমান দিপু, ওয়ালটন প্লাজা রাজগঞ্জ শাখার ম্যানেজার সৈকত সাহা পান্না, ওয়ালটন প্লাজা চকবাজার শাখার ম্যানেজার মোঃ  আজাদ মিয়া, ওয়ালটন প্লাজা ইপিজেড শাখার ম্যানেজার মনিরুজ্জামান, ওয়ালটন প্লাজা পদুয়ার বাজার শাখার ম্যানেজার মোঃ  রাকিবুল ইসলাম, ওয়ালটন প্লাজা কোটবাড়ি শাখার ম্যানেজার এস এম মনির হোসেনসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য চলতি বছরের ১ মার্চ সারা দেশে শুরু হয়েছিল ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০। এর আওতায় ওয়ালটন ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার বা এসি, ওয়াশিং মেশিন ও ফ্যানের ক্রেতাদের দেয়া হয়েছে ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুযোগ।

    ইতোমধ্যে ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে মিলিয়নিয়ার হয়েছেন ৩৪ জন ক্রেতা। সারা দেশে গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটনের এই ক্যাম্পেইন।

    এরই প্রেক্ষিতে আসছে ঈদুল আযহা বা কোরবানি ঈদকে ঘিরে ‘ননস্টপ মিলিয়নিয়ার’ ক্যাম্পেইনের মেয়াদ আরও দুই মাস বাড়িয়েছে ওয়ালটন কর্তৃপক্ষ।

    ফলে, দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং ফ্যান কিনে ক্রেতারা আবারো মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন আরও দুই মাস। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার। == ছবিঃ ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানে শুরু হওয়া ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর প্রচারনা।

    সংবাদ প্রকাশঃ ১৫০৫২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন

    দাউদকান্দিতে আইফোন না পেয়ে কিশোরের আত্মহত্যা

    সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি===========
    কয়েকদিন ধরে বাবার কাছে আইফোন চেয়ে আসছিল মৃদুল (১৭)নামের এক কিশোর। আইফোন না পেয়ে বাবার ওপর অভিমান করে আত্মহত্যা করে সে৷

    বুধবার (১৫ মে) সকালে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের হাটচান্দিনা গ্রামে এ ঘটনা ঘটে। মৃদুল ওই গ্রামের সৌদি প্রবাসী মোমেন মিয়ার ছেলে।

    মৃদুলের মা লাভলী আক্তার একমাত্র ছেলেকে হারিয়ে বার বার মূর্ছা যাচ্ছেন। কান্নাজড়িত কন্ঠে তিনি বলেন, রাতে ছেলে ভাত খেয়ে পাশের রুমে ঘুমাতে গেছে। সকালে উঠে দেখি ছেলে দুনিয়ায় নেই বলেই আবার মূর্ছা যান।

    মৃদুলের মামা সানাউল্লাহ বলেন, আমার ভাগিনা আগে মাদরাসায় লেখা পড়া করতো। কয়েকদিন ধরেই তার বাবার কাছে আইফোন চেয়েছিল। বিদেশে তার বাবা অসুস্থ থাকায় বলেছেন কয়েকদিন পরে আইফোন পাঠাবে। কিন্তু ভাগিনা অভিমানে মঙ্গলবার রাতে ঘরের ভিতরেই ফাঁস দিয়েছে।

    গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক ওমর ফারুক বলেন, আইফোনের জন্য বাবার সঙ্গে অভিমান করে নিজ শয়ন কক্ষে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে মৃদুল নামে এক কিশোর। বুধবার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

    সংবাদ প্রকাশঃ ১৫০৫২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন

    কুমিল্লা জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ( ওসি) ফিরোজ হোসেন

    সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি=========
    বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে অবদান রাখায় কুমিল্লা জেলার শ্রেষ্ঠ অফিসার ওসি’র সম্মাননা পেলেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ হোসেন। কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত মাসিক কল্যাণ সভায় গতকাল (১৪ মে) তাকে এই সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

    এ সম্মাননা ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান। এসময় কুমিল্লা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, সকল থানার অফিসার ইনচার্জ ও পুলিশের অন্যান্য ইউনিটের অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন। থানা সূত্রে জানা যায়, চলিত বছরের অপরাধ নিয়ন্ত্রণ, একাধিক মামলার তদন্ত, সার্বিক আইন-শৃঙ্খলা পর্যালোচনা ও ওয়ারেন্ট তামিল, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, হারানো মোবাইল উদ্ধারসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড নির্মূলে বিশেষ অবদান রাখেন কোতয়ালী মডেল থানা পুলিশ। এরই প্রেক্ষিতে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে থানার ওসি ফিরোজ হোসেন এ সম্মাননা পদক অর্জন করেন।

    এবিষয়ে ওসি মোঃ ফিরোজ হোসেন বলেন, এই সম্মাননা আমাদের কোতয়ালী মডেল থানার সকল সদস্যের অক্লান্ত পরিশ্রম এবং নিষ্ঠার প্রতিফলন। আমরা সবসময় জনগণের সেবা এবং অপরাধ দমনে সচেষ্ট থাকি। এই পুরস্কার আমাদের আরও উৎসাহিত করবে আমাদের দায়িত্ব আরও বেশি দায়িত্বশীলতার সাথে পালন করতে। আমি আমার সহকর্মীদের এবং কুমিল্লা জেলা পুলিশের প্রতি গর্বিত এবং আমাদের সম্মিলিত প্রচেষ্টার জন্য কৃতজ্ঞ।

    সংবাদ প্রকাশঃ ১৫০৫২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন

    সিসিএন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে ফিল্ম ফেস্টিভ্যাল অনুষ্ঠিত 

    সিটিভি নিউজ।।    এমদাদুল হক সোহাগ: সংবাদদাতা জানান ==== সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের আয়োজনে ফিল্ম ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়েছে। ১৩ মে, সোমবার দুপুরে কুমিল্লার কোটবাড়িতে অবস্থিত লালমাটির পাহাড়ের পাদদেশে সবুজে ঘেরা নিজস্ব ক্যাম্পাসে বিভাগের সেমিনার রুমে বড় পর্দায় দুটি সিনেমা পদর্শিত হয়। ইংরেজি বিভাগের ওয়ার্ল্ড ইপিকস ও উইলিয়াম শেক্সপিয়ার এই দুটি কোর্সের অংশ হিসেবে দুটি মুভির বিশেষ অংশ শিক্ষার্থীদের জন্য প্রদর্শন করা হয়। শুরুতে গ্রিক মহাকবি হোমার এর বিখ্যাত মহাকাব্য ইলিয়াট অবলম্বনে নির্মিত মুভি ট্রয় পদর্শন করা হয়। পরবর্তীতে উইলিয়াম শেক্সপিয়ার এর বিখ্যাত নাটক এজ ইউ লাইক ইট অবলম্বনে নির্মিত মুভি প্রদর্শন করা হয়। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের চেয়ারম্যান সহকারি অধ্যাপক মনির হোসেন। অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের লিবারেল আর্টস অনুষদের ডিন ড. আলী হোসেন চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ এমদাদুল হক সোহাগ।

    আরো বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের প্রভাষক মোঃ নুরুল আমিন। এসময় ইংরেজি বিভাগের প্রভাষক নাসরিন তামান্না, প্রভাষক সায়মা বিনতে হাকিম সহ বিভাগের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, যেহেতু দুটি কোর্সের অংশ হিসেবে মুভি প্রদর্শন করা হয়েছে এতে করে শিক্ষার্থীরা সহজে কোর্স দুটি আয়ত্তে আনতে পারবেন। বড় স্ক্রিনে সবাই মিলে দেখার কারনে শিক্ষার্থীদের মধ্যে উৎসাহ বৃদ্ধি পাবে। কোর্স দুটি পড়ার সাথে সাথে মুভির চরিত্রগুলো সামনে চলে আসবে, এতে করে গল্পটি তাদের হৃদয়ে গেঁথে যাবে।সংবাদ প্রকাশঃ ১৫০৫২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন

    গার্মেন্টস এক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোটার্স অ্যাসোসিয়েশনের নির্বাচিত মোবারক উল্লাহ মজুমদার 

    সিটিভি নিউজ।।    আবদুর  রহিম মনোহরগঞ্জ ( কুমিল্লা) সংবাদদাতা জানান ===
      তীব্র প্রতিযোগিতামুলক পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ গার্মেন্টস এক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোটার্স অ্যাসোসিয়েশন (BGAPMEA) ( ১১ মে) এর নির্বাচন । নির্বাচনে মনোহরগঞ্জের কৃতি সন্তান, বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক, শিক্ষানুরাগী ও দানবীর মোবারক উল্লাহ মজুমদার ঐক্য পরিষদের প্যানেলে পরিচালক পদে প্রার্থী হয়ে তার প্রতিদ্বন্দ্বি প্রার্থীকে পরাজিত করে বিজয়ী হয়েছেন। তিনি চতুর্থবারের মতো পরিচালক পদে নির্বাচিত হয়েছেন। মো. মোবারক উল্লাহ মজুমদার মামটেক্স লি. ও সিয়াম কম্পিউটারাইজড ইলাস্টিক ইন্ডাষ্ট্রিজ লি. এর ব্যবস্থাপনা পরিচালক। তার এমন অর্জনে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারি ছাড়াও আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীরা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।সফল ব্যবসায়ী ও শিল্প উদ্যোক্তা হিসেবে মো. মোবারক উল্লাহ মজুমদার বাংলাদেশ গার্মেন্টস এক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোটার্স অ্যাসোসিয়েশন (BGAPMEA) এর নির্বাচিত পরিচালকদের সমন্বয়ে গঠিত কার্যকরি কমিটির ভাইস প্রেসিডেন্ট মনোনীত হয়েছেন। মো. মোবারক উল্লাহ মজুমদার একজন সফল শিল্প উদ্যোক্তা। তিনি চার দশক পূর্বে কর্মজীবন ও ব্যবসায়িক জীবন শুরু করে সাফল্যের ধারা অব্যাহত রেখে চলেছেন। বাংলাদেশের Narrow Fabrics এর পথ প্রদর্শক এবং পথিকৃত Italy, Germany, Swietzerland, Taiwan, China & Korea তে “Narrow Fabrics” এর উপর Technical Training করা একমাত্র বাংলাদেশী। তিনি Narrow Fabrics এর মেশিনারীজসহ কাঁচামাল, Garments Accessories এর বিভিন্ন মেশিনারীজ, Textiles এর মেশিনারীজ এর ইনডেন্টিং-এ দীর্ঘ ২ যুগেরও বেশী অভিজ্ঞতাসম্পন্ন। তিনি টানা তিন টার্ম BGAPMEA এর নির্বাচিত Director এবং বহু স্ট্যান্ডিং কমিটির একাধিকবার সক্রিয় সাবেক সদস্য।মো. মোবারক উল্লাহ মজুমদার সামাজিক ও স্বেচ্ছাসেবী কর্মকান্ডে একজন মানবিক মানুষ হিসেবে ব্যাপক পরিচিতি। তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সঙ্গে সম্পৃক্ত থেকে সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে প্রশংসনীয় ভূমিকা রেখে আসছেন। তিনি সুনামধন্য দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ফাতেমা ইফ্ফাত আরা উম্মুল ক্বোরা নূরানী মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা। এ প্রতিষ্ঠানটি তিনি এককভাবে নিজের ব্যক্তিগত অর্থায়নে পরিচালনা করে আসছেন। তিনি শাহ শরীফ ডিগ্রী কলেজ, নরহরিপুর ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা ও নরহরিপুর দেবপুর উচ্চ বিদ্যালয়ের দাতা এবং দেবপুর জনকল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা। তিনি অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে ব্যাপক সহযোগিতার পাশাপাশি সামাজিক, স্বেচ্ছাসেবামুলক কর্মকান্ডে প্রশংসনীয় ভূমিকা রেখে আসছেন। তিনি একজন দানবীর হিসেবেও বেশ পরিচিত। তিনি প্রচারবিমুখ একজন ব্যক্তিত্ব।
    ঐক্য পরিষদের প্যানেলে বাংলাদেশ গার্মেন্টস এক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোটার্স অ্যাসোসিয়েশন (BGAPMEA) এর পরিচালক পদে টানা চতুর্থবারের মতো নির্বাচিত নির্বাচিত হয়ে বিশিষ্ট বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক, শিক্ষানুরাগী ও দানবীর মোবারক উল্লাহ মজুমদার মহান আল্লাহর প্রতি শুকরিয়া এবং ভোটারদেও প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বিজিএপিএমইএ-এর সার্বিক উন্নয়নে স্বভাবসুলভ অতীতের মতো সর্বোচ্চ নিষ্ঠা ও সততার সাথে কাজ করে যাব। তিনি আরও জানান, মানুষ মানুষের জন্য, জীবনের জন্য- কালজয়ী এ বাক্যটি হৃদয়ে ধারণ করে সমাজ ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। আমি সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া প্রত্যাশী।সংবাদ প্রকাশঃ ১৫০৫২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন