Monday, October 28, 2024
spot_img
More

    মনোহরগঞ্জে নিখোঁজ গৃহবধুর লাশ উদ্ধার

    সিটিভি নিউজ।। মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ ইমরান হোসেন সোহাগ ঃ==============
    কুমিল্লার মনোহরগঞ্জে নিখোঁজের ৬ দিন পর রাস্তার পাশে মাটি চাপা দেয়া গর্ত থেকে আইরিন আক্তার (২৮) এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে মনোহরগঞ্জ থানা পুলিশ। ২৭ অক্টোবর রবিবার বিকালে উপজেলার বাইশগাঁও ইউপির নদনা খালের পাড় থেকে পুলিশ অর্ধগলিত এ লাশ উদ্ধার করে। নিখোঁজ নাকি হত্যাকান্ড এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। লাশের সন্ধান পাওয়ার পর থেকে আইরিন আক্তারের স্বামী সেলিম পলাতক রয়েছেন।
    নিহত আইরিন আক্তারের মা ছায়েরা খাতুন জানান, আগেরদিন ২০ অক্টোবর বিকালে মেয়ের বাড়ি থেকে আসেন তিনি। ২১ অক্টোবর সকালে মেয়ের জামাই সেলিম মুঠোফোনে জানান আইরিনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বিষয়টি অবগত হওয়ার পর একইদিন (২১ অক্টোবর) ছায়েরা খাতুন মেয়েকে খুঁজে পেতে মনোহরগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন।
    ২৭ অক্টোবর রবিবার বাইশগাঁও গ্রামে স্বামীর বাড়ির পাশে নদনা খালের পাড়ে মাটি চাপা অবস্থায় আইরিনের অর্ধগলিত লাশের সন্ধান পাওয়া যায়। পরে মনোহরগঞ্জ থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হলে ঘটনাস্থল থেকে ওড়না দিয়ে মুখ বাধা অবস্থায় মাটির নিচ থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়। আইরিনের বাড়ি উপজেলা সদরের দিশাবন্দ গ্রামে। তার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। সে ওই গ্রামের দুলাল মিয়ার মেয়ে। এ বিষয়ে মনোহরগঞ্জ থানা অফিসার ইনচার্জ বিপুল চন্দ্র দে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
    এ বিষয়ে এএসপি লাকসাম সার্কেল সোমেন মজুমদারের সাথে কথা হলে তিনি বলেন এ ঘটনায় শশুর, শাশুড়ীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় মনোহরগঞ্জ থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি। সংবাদ প্রকাশঃ =২৭-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments