Tuesday, October 22, 2024
spot_img
More

    কুমিল্লা কান্দিরপাড়ে লোটোর নতুন আউটলেট উদ্বোধন

    সিটিভি নিউজ।। এমদাদুল হক সোহাগ, কুমিল্লা:সংবাদদাতা জানান =====
    কুমিল্লা নগরীতে, বিশ্ব বিখ্যাত ইতালিয়ান ব্রান্ড লোটো এবং ইস্ট লন্ডনের প্রাচীন ও জনপ্রিয় ব্র্যান্ড লিকুপারের নতুন আউটলেটের উদ্বোধন হয়েছে। আউটলেটটি সরাসরি কোম্পানীর তত্বাবধানে পরিচালিত হবে এবং এটি কোম্পানীর তৃতীয় ফ্ল্যাগশীপ আউটলেট। মঙ্গলবার সকালে কান্দিরপাড় লিবার্টি মোড় সংলগ্ন আনোয়ারা ম্যানসনে দোয়া ও মিলাদ শেষে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন অতিথিরা।

    অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আতাউর রহমান চৌধুরী মানিক, কোতয়ালী মডেল থানার ওসি মো: মহিনুল ইসলাম, এক্সপ্রেস লেদার প্রোডাক্টস কোম্পানী লিমিটেড এর সিনিয়র ম্যানেজার এম এ মান্নান, রেইসকোর্স ফ্রাঞ্চচাইজ আউটলেট স্বত্বাধিকারী কুমিল্লা সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা সাংবাদিক মো: এমদাদুল হক সোহাগ, কোম্পানীর এড়িয়া সেলস এক্সিকিউটিভ সৈয়দ নুর-এ আলম, স্টোর ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ সাদেকুল ইসলাম।
    এসময় অন্যান্য অতিথি, কান্দিরপাড় এলাকার ব্যবসায়ী, সাংবাদিক, ক্রেতা-সাধারণ উপস্থিত ছিলেন। আউটলেটটিতে লোটো ও লিকুপারের ফুটওয়্যার, ক্লদিং এবং এক্সেসরিজ পন্য পাওয়া যাবে। উদ্বোধন উপলক্ষে টানা তিন দিন সকল পণ্যে ১০ পার্সেন্ট মূল্য ছাড়া সহ নির্দিষ্ট পণ্যে একটি কিনলে একটি ফ্রি অফার চলবে।

    এড়িয়া সেলস এক্সিকিউটিভ সৈয়দ নুর-এ আলম জানান, আমরা কুমিল্লায় লোটোর ব্যাপক সাড়া পেয়েছি। শুরুতে এই কুমিল্লায় মাত্র একটি আউটলেট ছিল, বর্তমানে একটি ফ্র্যাঞ্চাইজ সহ মোট চারটি আউটলেট চলছে। দিন দিন ক্রেতাদের ব্যাপক সাড়া পাচ্ছি বলেই আমরা ব্যবসার প্রসার করছি। আমরা সবসময় চেষ্টা করি মানসম্মত পণ্য ক্রেতাদের সরবরাহ করতে। আমাদের কাছে সকল শ্রেণির ক্রেতারাই অতি গুরুত্বপূর্ণ, সেজন্য আমরা চেষ্টা করি কম বাজেট থেকে বেশি বাজেরটের পণ্য ক্রেতাদের সরবরাহ করার জন্য। সংবাদ প্রকাশঃ ২২-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments