Saturday, October 19, 2024
spot_img
More

    চৌদ্দগ্রামে নিরাপত্তা প্রহরীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

    সিটিভি নিউজ।। নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি===============
    কুমিল্লার চৌদ্দগ্রামে আবুল হাশেম (৬৫) নামে এক নিরাপত্তা প্রহরীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে থানা-পুলিশ। আজ শনিবার সকালে রবি অজিয়াটা টাওয়ার নামের একটি ভবনের বাইরে থেকে এর নিরাপত্তা প্রহরী আবুল হাশেমের লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আক্তার উজ জামান।

    প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ওসি বলেন, ‘শনিবার ভোরে পৌর এলাকার ফালগুনকরায় অবস্থিত রবি টাওয়ারের বাইরে একজন নিরাপত্তা প্রহরীর হাত-পা ও মুখ গামছা দিয়ে বাঁধা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন আশপাশের এলাকার মানুষ। আমরা ঘটনাস্থলে গিয়ে হাত-পা বাঁধা অবস্থায় লাশটি দেখতে পাই। স্থানীয়ভাবে নিরাপত্তা প্রহরীর নাম আবুল হাশেম বলে জানতে পারি। তাঁকে কে বা কারা হত্যা করেছে, স্থানীয়রা কেউ বলতে পারছে না। ধারণা করা হচ্ছে, শুক্রবার দিবাগত রাতের যেকোনো সময় অজ্ঞাতনামা দুষ্কৃতকারীরা সিকিউরিটি গার্ডকে হত্যা করেছে। তার পরিচয় শনাক্তের জন্য সিআইডি ও পিবিআইকে খবর দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থলে এসে তথ্যপ্রযুক্তির সহায়তায় মৃত ব্যক্তির পূর্ণ ঠিকানা শনাক্ত করবে।’

    স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত নিরাপত্তা প্রহরী আবুল হাশেম দীর্ঘ ২০ বছর ধরে রবি টাওয়ারটিতে কর্মরত রয়েছেন। এরই সুবাদে আশপাশের বাসিন্দাদের সঙ্গে তার একটা সুসম্পর্ক হয়ে যায়। তিনি এখানকার ভোটার বলেও স্থানীয়রা জানান। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায় বলেও জানা যায়।

    সিকিউরিটি কোম্পানির ইন্টিগ্রেটেড সিকিউরিটি সার্ভিসের সুপারভাইজার আনোয়ার হোসেন বলেন, নিহত আবুল হাশেম ছাড়াও হাফেজ সফিউল্লাহ সিকিউরিটি গার্ড হিসেবে ফাল্গুনকরা রবি টাওয়ারে দায়িত্ব পালন করেন। তবে সফিউল্লাহ বেশ কয়েক দিন ধরে ছুটি ছাড়াই অনুপস্থিত আছেন।

    চৌদ্দগ্রাম থানার ওসি আক্তার উজ জামান আরও বলেন , ‘সিকিউরিটি আবুল হাশেমকে অজ্ঞাতনামা দুষ্কৃতকারীরা হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আবুল হাশেমকে হত্যা করা হলেও টাওয়ারের কোনো মালামাল লুট হওয়ার আলামত পাওয়া যায়নি। ঘটনাস্থলে সিআইডি ও পিবিআই কাজ করছে। হত্যার রহস্য উদ্‌ঘাটন ও দুষ্কৃতকারীদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি।’সংবাদ প্রকাশঃ =১৯-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments