Friday, October 18, 2024
spot_img
More

    বাখরাবাদ গ্যাসের কর্মচারী পরিষদের সভাপতি আবুল খায়ের গ্রেপ্তার

    সিটিভি নিউজ।। বাখরাবাদ গ্যাসের কর্মচারী পরিষদের সভাপতি ও কুমিল্লা মহানগর শ্রমিকলীগের নেতা আবুল খায়ের সরকারকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

    বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে কুমিল্লার আদর্শ সদর উপজেলার বাখরাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। একই দিন বিকালে র‍্যাব-১১ সিপিসি-২ এর দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

    র‍্যাব সূত্রে জানা যায়, কুমিল্লায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নাশকতা ঘটিয়ে ছাত্রজনতা হত্যা চেষ্টাসহ নাশকতা মামলার এজাহারনামীয় আসামি ছিলেন কুমিল্লা মহানগর শ্রমিক লীগের সদস্য (সাবেক যুগ্ম আহ্বায়ক) ও শ্রমিক নেতা মো. আবুল খায়ের সরকার।

    ৩ আগস্ট কোতয়ালী থানার মগবাড়ি চৌমুহনী এলাকায় ছাত্র আন্দোলনের ডাকে দিনব্যাপী শান্তিপূর্ণ কর্মসূচি চলছিল। উক্ত কর্মসূচিকে প্রতিহত করার লক্ষ্যে আসামি মো. আবুল খায়ের সরকারসহ তার সহযোগীরা তাদের হাতে থাকা ককটেল, রামদা, লোহার রোডসহ বিভিন্ন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আন্দোলনকারী নিরীহ ছাত্র-জনতার উপর অতর্কিত হামলা করে এবং ককটেল বিস্ফোরণ ঘটায়। এই ঘটনায় অনেক নিরীহ ছাত্র-জনতা গুরুতর আহত হয়। পরে আবুল খায়েরের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় হত্যা চেষ্টা আইনে একটি মামলা দায়ের হয়।

    পরে, বাখরাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে আবুল খায়ের সরকারকে গ্রেপ্তার করা হয়। র‍্যাব-১১ সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মাহমুদুল হাসান জানান, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। সংবাদ প্রকাশঃ =১৮-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments