Wednesday, October 16, 2024
spot_img
More

    আওয়ামী লীগ সরকার সংখ্যালঘুদের বাড়িঘর দখল করে সংখ্যালঘু শব্দটিকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করেছে: হাজী ইয়াছিন

    সিটিভি নিউজ।। নেকবর হোসেন, কুমিল্লা প্রতিনিধি:=============
    আজ শনিবার (১২ অক্টোবর) বিকাল চারটায় কুমিল্লা নগরীর তেলিকোনা এলাকার পূজা মন্ডপ পরিদর্শন করেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক , কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাাদক ও সাবেক এমপি হাজী আমিন উর রশিদ ইয়াছিন।

    এসময় হাজী ইয়াছিন বলেন ২০২১ সালে নানুয়ার দিঘির পাড় পূজা মন্ডপে অপকর্ম যারা করেছে, তারা জঙ্গল দিয়ে ভারতে পালিয়েছে। আমি আপনাদের সাক্ষী রেখে বলতে চাই, যারা ২০২১ সালে কুমিল্লায় ঐ অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছিল সুষ্ঠু তদন্ত করে সেই দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করব ইনশাআল্লাহ। এবার কুমিল্লায় আপনারা সুন্দর ভাবে পূজার আয়োজন করে আনন্দ উপভোগ করেছেন। আমরা আছি আপনাদের পাশে।

    সাবেক এমপি হাজী ইয়াছিন আরো বলেন , এই বছর কুমিল্লা নগরী ও আদর্শ সদর উপজেলার ৯৩ টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। প্রশাসনের পাশাপাশি আমরা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা পূজা মন্ডপে নিরাপত্তা নিশ্চিতে দিনরাত কাজ করছি।

    সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্য তিনি আরো বলেন, আপনারা নিশ্চিন্তে পূজা উদযাপন করুন। নিরাপত্তার কোন ঘাটতি নেই। আওয়ামী লীগ সরকার সংখ্যালঘুদের বাড়িঘর দখল করে সংখ্যালঘু শব্দটিকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করেছে। আমাদের নেতা আগামীর দেশনায়ক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা কুমিল্লার প্রতিটি পূজা মন্ডপে গিয়ে নির্ভয়ে পূজা উদযাপন করার অনুরোধ করছি।

    এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উদবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সংবাদ প্রকাশঃ ১৩-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments