Wednesday, October 16, 2024
spot_img
More

    কক্সবাজার ঈদগাঁওতে পূজা মন্ডপে সাধারণ পেশার মানুষের সাথে জেলা প্রশাসক

    সিটিভি নিউজ।। ফরহাদ রহমান রিপোর্টার কক্সবাজার =================
    কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দৃষ্টান্ত কক্সবাজার। যার প্রমাণ হচ্ছে চলমান শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপন করতে পারা। তিনি আজ শুক্রবার রাতে ঈদগাঁও উপজেলার পাল পাড়ায় প্রগতি সংঘ সার্বজনীন শারদীয় দুর্গা মন্ডপ পরিদর্শনকালে উপরোক্ত অভিমত ব্যক্ত করেন। এ সময় তিনি সেখানে কিছুক্ষণ অবস্থান করে সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় করেন।
    তিনি পূজা উদযাপন পরিষদবৃন্দ, মন্ডপ নেতৃবৃন্দ ও সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে বলেন, দুর্গোৎসব সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রয়োজনীয় সংখ্যক সদস্য মোতায়ন করা হয়েছে। তিনি কোন ধরনের গুজবে কান না দেয়ার জন্য হিন্দু সম্প্রদায়ের লোকজনের প্রতি আহ্বান জানান।
    জেলা প্রশাসক আরো বলেন, এদেশের অধিবাসীদের প্রধান পরিচয় বাংলাদেশি। সংখ্যালঘু বলে কোন শব্দ নেই। সংখ্যালঘু বলে আমরা কোন সম্প্রদায়কে ছোট করতে চাই না। প্রত্যেক ধর্মাবলম্বী নিজ ধর্ম পালনের অধিকার রাখেন। সংবিধানেও এ অধিকারের স্বীকৃতি দেয়া হয়েছে। তাই তিনি সকলকে এ ব্যাপারে সজাগ থাকার অনুরোধ জানান।
    পরিদর্শন কালে জেলা বিএনপির সহ সভাপতি এম, মমতাজুল ইসলাম, ঈদগাঁও উপজেলা জামায়াত আমির মাওলানা ছলিম উল্লাহ জিহাদী, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক সেলিম মাহমুদসহ উপজেলা বিএনপি, জামায়াত ও অঙ্গ সংগঠনসমূহের নেতৃবৃন্দ, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি এবং স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এছাড়াও ছিলেন ঈদগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবল চাকমা, ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মচিউর রহমান, জেলা প্রশাসকের সহধর্মিনী, জেলা প্রশাসনের কর্মকর্তা, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও সদস্যরা। সংবাদ প্রকাশঃ =১২-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments